West Bengal Assembly Elections 2021: 'প্রথমায় ৩০ আসনই দখল করবে বিজেপি' : শুভেন্দু
প্রথম দফা নিয়ে আত্মবিশ্বাসী শুভেন্দু

কলকাতা, ২৯ মার্চ: পরিবর্তনের লক্ষ্যে ভোটগ্রহণ পর্ব শুরু হয়ে গিয়েছে। প্রথম দফায় যে ৩০টি আসনে ভোট হয়েছে, তার সবকটিতেই জয়লাভ করবে বিজেপি (BJP)।এবার এমনই দাবি করলেন শুভেন্দু অধিকারী।

সংবাদ সংস্থা এএনআইয়ের এক সাক্ষাৎকারে শুভেন্দু অধিকারী ( Suvendu Adhikari) বলেন, প্রথম দফায় (West Bengal Assembly Elections 2021) যেকটি আসনে ভোট হয়েছে, তার সবকটিই দখল করবে বিজেপি। প্রসঙ্গত, প্রথম দফার ভোটের পর অমিত শাহও বিষয়টি নিয়ে মুখ খোলেন। তিনি বলেন, প্রথম দফায় ৩০টির মধ্যে ২৬টি দখল করবে গেরুয়া শিবির।

 

কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রীর ওই দাবি শুনে কার্যত ক্ষেপে যান মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Banerjee)। তিনি বলেন, প্রথম দফায় বিজেপি 'রসগোল্লা' পাবে। শুধু তাই নয়, অমিত শাহ কীভাবে জানলেন যে ৩০টির মধ্যে ওঁরা ২৬টি পাবেন। উনি কি ইভিএমের (EVM) মধ্যে ঢুকে বসেছিলেন বলেও কড়া ভাষায় আক্রমণ করেন মমতা বন্দ্যোপাধ্যায়।

আরও পড়ুন : West Bengal Assembly Elections 2021: 'ভাষা হারিয়ে যাচ্ছে', মদন মিত্রর সঙ্গে বিজেপির তারকা প্রার্থীদের দেখে ক্ষোভ রূপাঞ্জনার

এসবের পাশাপাশি তিনি আরও বলেন, বাংলায় 'বহিরাগতদের' কোনও জায়গা নেই। বাংলার মানুষ 'বহিরাগতদের' কোনওভাবেই রাজ্য শাসন করতে দেবেন না বলেও দাবি করেন তৃণমূল কংগ্রেস নেত্রী (TMC)।