West Bengal Assembly Elections 2021: 'পাকিস্তান' মন্তব্যের জের, তৃণমূল নেতা শেখ আলমকে শোকজ কমিশনের
বিতর্কিত মন্তব্যের জেরে বিপাকে শেখ আলম

কলকাতা : 'পাকিস্তান তৈরি' (Pakistan) মন্তব্যের জেরে বিপাকে তৃণমূল কংগ্রেস নেতা শেখ আলম। নির্বাচন শুরুর আগে পাকিস্তান মন্তব্যের জেরে এবার শোকজ করা হল  নানুরের তৃণমূল নেতা শেখ আলমকে। শুক্রবার রাতের মধ্যে শোকজের জবাব না দিলে, তৃণমূল নেতার বিরুদ্ধে পদক্ষেপ করা হতে পারে বলে খবর।

সম্প্রতি নিজের ট্যুইটার হ্যান্ডেলে একটি ভিডিয়ো শেয়ার করেন বিজেপি (BJP) নেতা অমিত মালব্য (Amit Malviya)। যেখানে নানুরের বাসা পাড়ায় বক্তব্য রাখতে দেখা যায় শেখ আলমকে। বাসা পাড়ার ওই মিছিলে শেখ আলম বলেন, 'আমরা যাঁরা সংখ্যালঘু তাঁরা ৩০%। আর যাঁরা আছেন তাঁরা ৭০%। গোটা দেশের এই ৩০% এক হলে চার চারটে পাকিস্তান তৈরি হবে।' শেখ আলমের ওই ভিডিয়ো প্রকাশ্যে আসতেই তা নিয়ে জোর জল্পনা শুরু হয়। চর্চা শুরু হয়ে যায় ভোট বঙ্গে। শেখ আলমকে নিয়ে অমিত মালব্যর ওই ট্য়ুইট প্রকাশ্যে আসার পরপরই নির্বাচন কমিশনের (EC) কোপের মুখে পড়েন তৃণমূল কংগ্রেস নেতা (TMC)।

 

আরও পড়ুন : Bengaluru Shocker: টানা ৬ ঘণ্টা খাটের নীচে লুকিয়ে থেকে স্ত্রীর প্রেমিককে কুপিয়ে খুন স্বামীর

যদিও এখনও পর্যন্ত শেখ আলমের তরফে এ বিষয়ে প্রকাশ্যে কোনও মন্তব্য করা হয়নি। তবে বিতর্কিত মন্তব্যের জেরে ক্ষমা চেয়ে নেন শেখ আলম।

এদিকে শনিবার অর্থাত ২৭ মার্চ প্রথম দফার ভোটগ্রহণ শুরু হবে রাজ্যে। দুই মেদিনীপুর, পুরুলিয়া, ঝাড়গ্রাম এবং বাঁকুড়ায় প্রথম দফার ভোটগ্রহণ পর্ব নিয়ে ইতিমধ্যেই জোর চর্চা শুরু হয়েছে গোট রাজ্য জুড়ে।