West Bengal Assembly Elections 2021: 'মাফিয়াকে টিকিট দেবেন লকেট চ্যাটার্জি', রেললাইনে শুয়ে আত্মহত্যার চেষ্টা বিজেপি নেতার
বিজেপি নেতা নিরুপম মুখার্জি

কলকাতা, ১৬ মার্চ: খুব শীঘ্রই বিজেপির আগামী প্রার্থী তালিকা ঘোষণা করতে চলেছে। তার আগে হুগলির সপ্তগ্রাম কেন্দ্র থেকে লকেট চ্যাটার্জি (Locket Chatterjee) 'মাফিয়াকে টিকিট দেবে' অভিযোগ এনে রেললাইনে শুয়ে আত্মহত্যার চেষ্টা করেন এলাকার বিজেপি নেতা নিরুপম মুখার্জি (Nirupam Mukherjee)। তাঁর আশঙ্কা, কোনও ভুল প্রার্থীকে টিকিট দেওয়া হবে।

এই ঘটনার ভিডিও করেন স্থানীয় বিজেপি কর্মীরা, পাশাপাশি তকে দীর্ঘ ক্ষণ বোঝানোরও চেষ্টা করেন। এই খবর পেয়ে ঘটনাস্থলে হাজির হয় রেল পুলিশ জিআরপি-ও। এরপর তাঁকে বোঝানো গেলেও পুরনো কর্মীদের গুরুত্ব দেওয়া না হলে দলের জেলা দফতরের সামনে গায়ে আগুন দেবেন বলে হুঁশিয়ারিও দিয়ে রেখেছেন নিরুপম। আরও পড়ুন, রাজ্যসভার সাংসদ পদ থেকে ইস্তফা তারকেশ্বরের প্রার্থী স্বপন দাশগুপ্তের

হুগলি জেলার ১৭টি আসনে প্রার্থী ঘোষণা করলেও, সপ্তগ্রাম আসনে এখনও প্রার্থী ঘোষণা বাকি। সেই আসনে দেবব্রত বিশ্বাসকে ভাবা হচ্ছে জল্পনা শুরু হতেই প্রতিবাদে নামেন স্থানীয় বিজেপি কর্মীরা। টিকিট না পেয়ে রবিবার তৃণমূল ছেড়ে বিজেপিতে যোগ দেন দেবব্রত বিশ্বাস। তিনিই এই কেন্দ্রে প্রার্থী হতে পারেন বলে জল্পনায় তাঁর বিরুদ্ধে একাধিক পোস্টের পরে। মহানাদ এলাকায় রাস্তায় টায়ার জ্বালিয়ে পথ অবরোধ করেন বিজেপি কর্মীরা।

অন্যদিকে, বিজেপির দ্বিতীয় ও তৃতীয় দফার প্রার্থী তালিকা ঘোষণার পর একাধিক বিক্ষিপ্ত বিক্ষোভের ঘটনা দেখা গিয়েছে। বিজেপির হেস্টিংস অফিসের সামনে আজও বিক্ষোভের খবর এসেছে। ক্যানিং পশ্চিম, মন্দিরবাজারে প্রার্থীদের নিয়ে বিক্ষোভ দলীয় কর্মীদের একাংশের অসন্তোষের খবর এসেছে।