West Bengal Assembly Elections 2021: পূর্ব মেদিনীপুরের কাঁথিতে সৌমেন্দু অধিকারীর গাড়ি ভাঙচুর
সৌমেন্দু অধিকারীর গাড়ি ভাঙচুর (Picture Credits: ANI)

কাঁথি, ২৭ মার্চ: পশ্চিমবঙ্গ বিধানসভা নির্বাচনের (West Bengal Assembly Elections 2021) প্রথম দফার ভোটে সকাল থেকেই অশান্তির চিত্র ধরা পড়েছে। অধিকারী পরিবারের কনিষ্ঠ সন্তান কাঁথির সাবাজপুরে সৌমেন্দু অধিকারীর গাড়িতে হামলা এবং ভাঙচুর করা হয় বলে অভিযোগ। অভিযোগের তীর তৃণমূলের বিরুদ্ধে। আহত হন গাড়ি চালকও। গাড়ির কাঁচ চুরচুর করে ভেঙে দেওয়া হয়। শুভেন্দু অধিকারীর ভাই সৌমেন্দু অধিকারী ছিলেন কাঁথি পুরসভার প্রশাসক। নির্বাচনের আগে শুভেন্দু অধিকারী তৃণমূল ছেড়ে বিজেপিতে যোগ দেন। এরপর সৌমেন্দুও তৃণমূল ছেড়ে বিজেপিতে যোগ দেন। তৃণমূলের রাম গোবিন্দ দাসের বিরুদ্ধে অভিযোগ তোলেন দিব্যেন্দু অধিকারী।

সৌমেন্দু অধিকারী সংবাদমাধ্যমকে জানান, ১৪৯ নম্বর বুথে ভোটারদের ভোট দিতে বাধা দেওয়া হয়। তাছাড়া, বাকি জায়গায় ভোট শান্তিপূর্ণভাবেই চলছে। নির্বাচন কমিশন গোটা বিষয়টি খতিয়ে দেখবে। তিনি আরও জানান, সাবাজপুর বুথে রিগিং করছিল তৃণমূল। সেখানে যেতেই গাড়িতে হামলা চালানো হয়। গাড়িতে পাথর দিয়ে আঘাত করা হয়। তাঁকে মারধর করা হয়। তৃণমূলের দিকে অভিযোগের আঙুল তুলেছেন তিনি। আরও পড়ুন, ভোট দিতে গিয়ে সমস্যায় পড়েছেন, অভিযোগ জানান এই নম্বরে

তাঁর গাড়ির চালক অভিযোগ করেছেন, গাড়িতে পাথর দিয়ে আঘাত করা হয়। তাঁকে মারধর করা হয়। গাড়ি থেকে নেমে সৌমেন্দু ভোট কেন্দ্রের দিকে যাওয়ার পরই হামলা চালানো হয় বলে জানান তিনি। এরপর বাড়ানো হয়েছে নিরাপত্তা।