West Bengal Assembly Election 2021 : উস্কানির অভিযোগ, মোদী, শাহদের নির্বাচনী প্রচারেও নিষেধাজ্ঞা দাবি শ্রীলেখার
প্রতিবাদে সরব শ্রীলেখা

কলকাতা, ১৩ এপ্রিল : মমতা বন্দ্যোপাধ্যায়ের প্রচারে যেভাবে ৪৮ ঘণ্টা নিষেধাজ্ঞা জারি করা হয়েছে, তেমনিভাবে মোদী, শাহ, দিলীপ ঘোষদের (Dilip Ghosh) বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হোক। উস্কানিমূলক মন্তব্যের অভিযোগে যেভাবে ৪৮ ঘণ্টা ধরে বন্ধ করা হয়েছে মমতা বন্দ্যোপাধ্যায়ের (Mamata Banerjee) প্রচার, তেমনিভাবেই কমিশনের তরফে ব্যবস্থা নেওয়া হোক বিজেপি নেতাদের বিরুদ্ধেও। এমনই দাবি করলেন অভিনেত্রী শ্রীলেখা মিত্র।

মোদী (Narendra Modi), শাহ, দিলীপ ঘোষদের উল্কানিমূলক মন্তব্যের বিরুদ্ধে নির্বাচন কমিশন পদক্ষেপ করুক বলে দাবি করা হয় সংযুক্ত মোর্চার তরফে। সংযুক্ত মোর্চার দাবি সম্বলিত সেই পোস্টার নিজের ফেসবুকের ওয়ালে শেয়ার করে এ বিষয়ে মতামত প্রচার করেন বাম ঘনিষ্ঠ এই অভিনেত্রী (Actor)।

দেখুন...

 

Posted by Anindita Sarbadhicari on Monday, April 12, 2021

প্রসঙ্গত বরাবরই বাম মনষ্ক হিসেবে পরিচিত শ্রীলেখা মিত্র (Sreelekha Mitra)। এতদিন ধর সরাসরি রাজনীতির মঞ্চে দাঁড়িয়ে প্রচার করতে দেখা না গেলেও, ২০২১-এর বিধানসভা নির্বাচনে সংযুক্ত মোর্চার হয়ে ময়দানে নামেন শ্রীলেখা।

আরও পড়ুন : West Bengal Assembly Election 2021 : দীপ্সিতা, মীনাক্ষীকে নিয়ে ট্রোল, কড়া জবাব শ্রীলেখার

কখনও মীনাক্ষী মুখোপাধ্যায়ের হয়ে প্রচার করেন শ্রীলেখা আবার কখনও দিপ্সীতা, সায়নদীপ, দেবদূত ঘোষদের প্রচারে দেখা মেলে তাঁর। এমনকী, শ্রাবন্তী, পায়েল, নুসরত, মিমিদের সঙ্গে তুলনা টেনে দীপ্সিতা, মীনাক্ষীদের বিরুদ্ধে যেভাবে কুরুচিকর মিম তৈরি করা হয়েছে, তার বিরুদ্ধেও ফুঁসে ওঠেন টালিগঞ্জের (Tollywood) এই অভিনেত্রী। সবকিছু মিলিয়ে এবারের বিধানসভা নির্বাচনে সারাসরি বামেদের এবং সংযুক্ত মোর্চার হয়ে ময়দানে নেমে প্রচার শুরু করেছেন শ্রীলেখা মিত্র।