Mamata Banerjee vs Suvendu Adhikari: নন্দীগ্রামে হেভিওয়েট লড়াই, মুখোমুখি মমতা ব্যানার্জি বনাম শুভেন্দু অধিকারী
মমতা ব্যানার্জি বনাম শুভেন্দু অধিকারী (Picture Credits: Facebook)

কলকাতা, ৬ মার্চ: জল্পনার অবসান ঘটিয়ে নন্দীগ্রাম (Nandigram) থেকেই প্রার্থী করা হল শুভেন্দু অধিকারীকে (Suvendu Adhikari)। এবার নন্দীগ্রামে হেভিওয়েট লড়াই। মুখোমুখি মমতা ব্যানার্জি বনাম শুভেন্দু অধিকারী। এক সময় মমতারই অন্যতম ভরসার পাত্র ছিলেন শুভেন্দু। যে নন্দীগ্রাম থেকে একসঙ্গে লড়াই করেছেন মমতা ব্যানার্জি এবং শুভেন্দু, সেখানেই এবার বিরোধি প্রার্থী এই দুই নেতা।

জল্পনার অবশেষ প্রাক্তন আইপিএস অফিসার হুমায়ুন কবীর এবং ভারতী ঘোষও মুখোমুখি লড়াই করবেন ডেবরা কেন্দ্রে। অন্যদিকে অবসরপ্রাপ্ত ক্রিকেটার অশোক দিন্দা বনাম সংগ্রাম কুমার দোলুই। আজই প্রথম এবং দ্বিতীয় দফার ৫৭টি আসনের প্রার্থী তালিকা ঘোষণা করল রাজ্য বিজেপি। আগামীকাল বিজেপির ব্রিগেড সভা রয়েছে। তার আগে দু'দফার প্রার্থী তালিকা ঘোষণা করা হল। আরও পড়ুন, বিজেপির দু'দফা নির্বাচনের প্রার্থী তালিকা প্রকাশ, নন্দীগ্রাম থেকে লড়ছেন শুভেন্দু অধিকারী

আগামীকাল গেরুয়া শিবিরে যোগ দিতে পারেন মিঠুন চক্রবর্তী। মোদির ব্রিগেড সমাবেশের পরই প্রথম দু'দফার প্রার্থীতালিকা প্রকাশ করার কথা ছিল বিজেপির। কিন্তু, শনিবার বিকেলে সিদ্ধান্ত নেওয়া হয়, এদিনই প্রথম দুদফার প্রার্থী তালিকা প্রকাশ করা হবে। সেইমতোই আজ তালিকা প্রকাশ হয়। আগামীকাল সভার আয়োজনে ব্যস্ত ছিলেন বিজেপির প্রথম সারির নেতারা। যারফলে আজ প্রার্থী তালিকা ঘোষণার সময় অনুপস্থিত ছিলেন তাঁরা।