West Bengal Assembly Election 2021 : মাথা ভাঙা, পা ভাঙা নিয়ে লড়ছেন মমতা, তৃণমূলের পাশে জয়া
সাংবাদিক সম্মেলনে জয়া

কলকাতা, ৫ এপ্রিল : বিজেপির (BJP) মিঠুন চক্রবর্তীর (Mithun Chakraborty) সঙ্গে লড়াই করতে তৃণমূলের হয়ে(West Bengal Assembly Election 2021) প্রচারে হাজির জয়া বচ্চন। তৃতীয় দফার ভোটের আগে রাজ্য রাজনীতিতে কান পাতলে শোনা যাচ্ছে এমন গুঞ্জন।

সেই অনুযায়ী রবিবার রাতে কলকাতায় হাজির হন জয়া বচ্চন (Jaya Bachchan)। সোমবার দুপুরে দোলা সেনকে সঙ্গে নিয়ে সাংবাদিক সম্মেলন করেন সমাজবাদী পার্টির নেত্রী। তিনি বলেন, 'সমাজবাদী পার্টির তরফে অখিলেশ যাদব আমায় পাঠিয়েছেন। আমার ভাল লাগল যে আমায় পাঠানো হয়েছে।'

জয়ার কথায়, মমতা (Mamata Banerjee) একজন মহিলা হয়ে যা করছেন, তা প্রশংসনীয়। মাথা ফাটা, পা ভাঙা অবস্থায় কাজ করে যাচ্ছেন তিনি। বাঙালিরা সব সময় সত্যের সঙ্গে থেকেছেন। বাঙালিদের (Bengalis) ভয় দেখিয়ে কেউ কিছু করতে পারেননি। এখনও পারবেন না। পাশাপাশি বাংলার মাটি, বাংলার জল থেকে উদ্ধৃত করে জয়া এই নির্বাচনে সমস্ত বাঙালিদের এক হোক বলে ডাক দেন।

আরও পড়ুন : Bangladesh Thunderstorms: ভয়ঙ্কর বজ্রপাত সহ বৃষ্টি, বাংলাদেশে মৃত ৮

তৃণমূল সাংসদ দোলা সেনকে পাশে নিয়ে সাংবাদিক সম্মেলনে ধন্যি মেয়ে বলেন, উন্নতি হবে, আরও উন্নতি হবে যদি মমতা এখানকার মুখ্যমন্ত্রী (CM) হন। এসবের পাশাপাশি নাম না করেই বিজেপিকে আক্রমণ করেন সমাজবাদী পার্টির সাংসদ।

আরও পড়ুন :  West Bengal Assembly Election 2021 : 'আর কত খেলা হবে তৃণমূল?' পায়েলের মিছিলে হামলার অভিযোগ

তিনি বলেন, 'আমার মনে হয়, আমার থেকে আমার ধর্ম কেড়ে নিতে পারেন না। আমার গণতান্ত্রিক অধিকার কেড়ে নিতে পারেন না কেউ। মমতা লড়াই করছে একা মহিলা হয়ে। গণতান্ত্রিক অধিকারের জন্য লড়াই করছেন মমতা। গোটা ভারতে মহিলাদের জন্য সবচেয়ে নিরাপদ রাজ্য হল পশ্চিমবঙ্গ (West Bengal)।' এমনও মন্তব্য করতে শোনা যায় জয়া বচ্চনকে।