West Bengal Assembly Election 2021 : 'আর কত খেলা হবে তৃণমূল?' পায়েলের মিছিলে হামলার অভিযোগ
পায়েলের মিছিলে হামলার অভিযোগ

কলকাতা, ৫ এপ্রিল : বেহালা পূর্বের বিজেপি (BJP) প্রার্থী পায়েল সরকারের মিছিলের উপর হামলা করা হয়েছে। এমনই অভিযোগ উঠল বিজেপির তরফে (West Bengal Assembly Election 2021)। তৃণমূল কংগ্রেসের তরফে যেভাবে হামলা চালানো হচ্ছে, তার বিরুদ্ধে বাংলার মানুষ এক হয়ে গর্জে উঠবেন। আগামী ২ মে বাংলার মানুষ এর যোগ্য জবাব দেবেন বলে সরব হলেন বিজেপির তারকা প্রার্থী (Star Candidate)।

বেহালা পূর্বের প্রার্থী পায়েল সরকারের মিছিলের উপর হামলা চালিয়েছে তৃণমূল কংগ্রেসের (TMC) 'গুন্ডারা'। বেহালা পূর্বের মানুষ সমবেতভাবে সেই হামলার বিরুদ্ধে রুখে দাঁড়িয়েছেন বলে দাবি করেন গেরুয়া শিবিরের এই হাই প্রোফাইল প্রার্থী। নিজের সোশ্যাল হ্যান্ডেলে একের পর এক ছবি শেয়ার করে তৃণমূলের হামলার বিরুদ্ধে সরব হন পায়েল (Paayel Sarkar)। সেই সঙ্গে পায়েল প্রশ্ন তোলেন, এবার প্রচার করতে গেলেও কি তাঁদের মার খেতে হবে? তৃণমূল আর কত খেলা হবে বলেও প্রশ্ন তোলেন পায়েল।

আরও পড়ুন  : Aditya Narayan : করোনায় আক্রান্ত আদিত্য নারায়ণ, কোভিডের থাবা গায়কের স্ত্রীর শরীরেও

দেখুন...

 

গেরুয়া শিবিরে যোগ দেওয়ার পর বেহালা পূর্ব থেকে পায়েল সরকারকে প্রার্থী করে বিজেপি। প্রার্থী হিসেবে তাঁর নাম ঘোষণা হওয়ার পর তৃণমূল কংগ্রেসের কামারহাটির প্রার্থী মদন মিত্রর (Madan Mitra) সঙ্গে তিনি কেন মিছিলে হাজির হলেন বলে তোলা হয় প্রশ্ন। যা নিয়ে জোরদার বিতর্কও শুরু হয়ে যায় গোটা বাংলা জুড়ে।

আরও পড়ুন  : West Bengal Assembly Election 2021 : "তোমরা যত মারবে, মানুষ তত জাগবে", তৃণমূলকে আক্রমণ রুদ্রর

জোরদার বিতর্কের মুখে পড়ে শেষে নিজের সাফাই দিতে বাধ্য হন পায়েল। তিনি বলেন, মদন মিত্রর সঙ্গে তাঁর দোলের (Holi) অনুষ্ঠানে হাজিরায় যদি কউ মনোক্ষুন্ন হন, তার জন্য তিনি ক্ষমাপ্রার্থী। তৃণমূল কংগ্রেসকে যোগ্য জবাব ২ মে বাংলার মানুষ দেবেন বলেও নিজের ওই ভিডিয়োতে সরব হন পায়েল।