Weather Update: ভারী বৃষ্টি চলবে উত্তরের জেলাগুলিতে, আজও দক্ষিণবঙ্গে বজ্রবিদ্যুৎ-সহ বৃষ্টির পূর্বাভাস
কলকাতা বৃষ্টি (Photo Credits: PTI)

কলকাতা, ২৮ জুন: আপাতত ভারী বৃষ্টি চলবে উত্তরের (North Bengal) জেলাগুলিতে। তবে দক্ষিণবঙ্গে সোমবার থেকে পরিস্থিতি উন্নতি হওয়ার সম্ভাবনা রয়েছে। আজও দক্ষিণবঙ্গের (South Bengal) প্রায় সব জেলাতে বজ্রবিদ্যুৎ-সহ বৃষ্টির পূর্বাভাস রয়েছে। হালকা থেকে মাঝারি বৃষ্টি আবার কোথাও ভারী থেকে অতি ভারী বৃষ্টি হতে পারে। বীরভূম ও মুর্শিদাবাদ জেলায় ভারী থেকে অতি ভারী বৃষ্টির সম্ভাবনা রয়েছে। অন্যদিকে, বিক্ষিপ্তভাবে ভারী বৃষ্টি হতে পারে বাঁকুড়া, পুরুলিয়া পূর্ব ও পশ্চিম বর্ধমান, নদিয়া, উত্তর ও দক্ষিণ ২৪ পরগনা, পূর্ব ও পশ্চিম মেদিনীপুরে।

তবে সোমবার থেকে আবহাওয়ার উন্নতি হবে দক্ষিণবঙ্গে। বৃষ্টি কমার পূর্বাভাস দিয়েছে আবহাওয়া অফিস। আজ কলকাতার সর্বোচ্চ তাপমাত্রা ৩৩ ডিগ্রি সেলসিয়াস এবং সর্বনিম্ন তাপমাত্রা ২৮ ডিগ্রি সেলসিয়াস। বাতাসে আর্দ্রতার পরিমান ৮৯ শতাংশ। আরও পড়ুন: Kolkata: জোম্যাটোতে চিনা কম্পানির শেয়ার, চাকরি ছেড়ে টি শার্ট পোড়াল শতাধিক কর্মী, দেখুন ভিডিয়ো

উত্তরবঙ্গের কোচবিহার ও আলিপুরদুয়ার জেলায় আজও ভারী থেকে অতি ভারী বৃষ্টির সম্ভাবনা রয়েছে। দার্জিলিং, কালিম্পং, জলপাইগুড়ি এবং উত্তর দিনাজপুরে ভারী বৃষ্টি হবে। সোমবারেও ভারী বৃষ্টির পূর্বাভাস রয়েছে জলপাইগুড়ি, আলিপুরদুয়ার এবং কোচবিহারে। বাকি জেলাগুলিতে বিক্ষিপ্তভাবে বৃষ্টি হতে পারে। তবে মঙ্গলবার থেকে বৃষ্টির পরিমাণ কমতে পারে উত্তরবঙ্গে।