Kolkata: 'হাত কীভাবে ভেঙে দিতে হয় জানি', যাদবপুর নিয়ে হুঁশিয়ারি দিলীপ ঘোষের
দিলীপ ঘোষ (Photo Credit: ANI)

কলকাতা, ২০ সেপ্টেম্বর : বাবুল সুপ্রিয়কে (Babul Supriyo) নিগ্রহের ঘটনায় কড় হুঁশিয়ারি দিলেন বিজেপি রাজ্য সভাপতি দিলীপ ঘোষ (Dilip Ghosh)। শুক্রবার সাংবাদিক বৈঠকে তিনি বলেন, "ওদের হাত কীভাবে ভেঙে দিতে হয় আমরা জানি। আজ নয় কাল এটা হবেই। সার্জিক্যাল স্ট্রাইক (Surgical Strikee) করে যাদবপুরে কমিউনিস্টদের ঘাঁটি ভাঙব। দেশের মধ্যে রাষ্ট্রদ্রোহিতা বরদাস্ত নয়।" বৃহস্পতিবার যাদবপুর বিশ্ববিদ্যালয়ে (Jadavpur University) কেন্দ্রীয় মন্ত্রী বাবুল সুপ্রিয়কে হেনস্থা করে ছাত্র-ছাত্রীদের একাংশ। আজ এই বিষয়ে সাংবাদিক বৈঠক করেন দিলীপ ঘোষ।

তিনি বলেন,''বাবুল সুপ্রিয় শুধু শিল্পী বা গায়ক নন, উনি বাংলার গৌরব। অগ্নিমিত্রা পল ভারত বিখ্যাত ডিজ়াইনার। রূপা গাঙ্গুলি, লকেট চ্যাটার্জিদেরও বিক্ষোভের মুখে পড়তে হয়েছে। ভদ্রলোকেরা রাজনীতিতে আসবেন না। আমি না হয় রাজনীতিবিদ। সে আমার উপরে হামলা হলে কাকে কী উত্তর দিতে হবে বুঝে নেব।" দিলীপবাবু আরও বলেন, "সার্জিক্যাল স্ট্রাইক করে যাদবপুর থেকে কমিউনিস্টদের ঘাঁটি ভাঙব। দেশের মধ্যে রাষ্ট্রদ্রোহিতা বরদাস্ত নয়। এমন ছাত্র চাই না। এটা গণতন্ত্র। এদের হাতে দেশকে সঁপে দেব। চিন্তা করতে কষ্ট হচ্ছে। কয়েকটা দুর্বত্তকে সমর্থন করছেন দুর্বুদ্ধিজীবীরা।" আরও পড়ুন :Jadavpur University: যাদবপুরে ক্যাম্পাসে এবিভিপি- র তাণ্ডব, প্রতিবাদে বাম ছাত্র সংগঠনগুলির মিছিল

বৃহস্পতিবার বাবুল সুপ্রিয় ও রাজ্যপাল জগদীপ ধনখর (Jagdeep Dhankhar) ক্যাম্পাস থেকে বেরিয়ে যাওয়ার পরই যাদবপুরে ৪ নম্বর গেটে ইউনিয়ন রুমে ভাঙচুর চালিয়েছে ABVP। ওই ঘটনাকে আগেই সমর্থন করেছেন বিজেপি নেতা সায়ন্তন বসু। এবার বিজেপি রাজ্য সভাপতিও সমর্থন করলেন। তিনি বলেন, "প্রতিবাদের ধরন কী হবে, কেউ বলে দেবে নাকি? একদম ঠিক করেছে আগামী দিনেও করব। কারও দম থাকলে আটকে দেখাক।"