WB Assembly Elections 2021: আজ থেকেই প্রচারে মিঠুন চক্রবর্তী, বাঁকুড়া, পুরুলিয়া ও পশ্চিম মেদিনীপুরে করবেন সভা
বিজেপিতে যোগ দিলেন মিঠুন চক্রবর্তী (Picture Credits: ANI)

কলকাতা, ২৫ মার্চ: বিজেপির (BJP) হয়ে আজ থেকে প্রচার নামবেন অভিনেতা মিঠুন চক্রবর্তী (Mithun Chakraborty)। আজ বাঁকুড়া, পুরুলিয়া ও পশ্চিম মেদিনীপুরে সভা করবেন তিনি। এছাড়াও শালতোড়া, মানবাজার ও কেশিয়াড়িতেও মিঠুনের সভা রয়েছে। ২৭ তারিখ জঙ্গলমহলে ভোট। তার আগেই জঙ্গলমহলে মিঠুনকে দিয়ে একাধিক রোড শো করাবে বিজেপি। জানা যাচ্ছে, জঙ্গলমহলে শেষবেলার প্রচারে আসতে পারেন প্রাক্তন ক্রিকেটার ও বিজেপি সাংসদ গৌতম গম্ভীর।

এদিকে আজ শেষবেলায় প্রচারে ঝড় তুলতে আসছেন অমিত শাহ। একদিনে পাঁচটি কর্মসূচি রয়েছে অমিত শাহর। আজ বাঘমুন্ডি, গোপীবল্লভপুর, তমলুক ও বিষ্ণুপুরে সভা করবেন শাহ। রাতে বিষ্ণুপুরে জেলা নেতাদের সঙ্গে বৈঠক করার কথাও রয়েছে। আরও পড়ুন: WB Assembly Elections 2021: কাশীরপুর বেলগাছিয়া কেন্দ্রের প্রার্থী হচ্ছেন না মহাগুরু মিঠুন

রাজ্যে প্রথম দফার ভোটগ্রহণ ২৭ মার্চ। ভোট হবে ৩০টি আসনে। দ্বিতীয় দফার ভোট ১ এপ্রিল। ৩০টি আসনে হবে ভোট গ্রহণ। তৃতীয় দফায় ৬ এপ্রিল ৩১ টি আসনে ভোট হবে। চতুর্থ দফায় ১০ এপ্রিল ৪৪টি আসনে ভোটগ্রহণ হবে। পঞ্চম দফায় ৪৫টি আসনে ভোট হবে ১৭ এপ্রিল। ষষ্ঠ দফায় ভোট হবে ২২ এপ্রিল। সপ্তম দফায় ভোট গ্রহণ হবে ২৬ এপ্রিল ও অষ্টম তথা শেষ দফায় ভোট হবে ২৯ এপ্রিল।