Anti NRC Protests: NRC বিরোধী অবরোধকে কেন্দ্র করে রণক্ষেত্র মুর্শিদাবাদের জলঙ্গি, গুলিবিদ্ধ হয়ে মৃত ২
মৃত মকবুল শেখ (Photo: Facebook)

বহরমপুর, ২৯ জানুয়ারি: NRC-বিরোধী অবরোধকে কেন্দ্র করে রণক্ষেত্রের মুর্শিদাবাদের (Murshidabad) জলঙ্গি (Jalangi) থানার সাহেবনগর। চলল গুলি-বোমা। অবরোধ তুলতে তৃণমূল ব্লক সভাপতির নেতৃত্বে চলে ব্যাপক গোলাগুলি, এমনই অভিযোগ স্থানীয়দের ৷ ঘটনায় দু'জনের মৃত্যু হয়েছে বলে প্রাথমিকভাবে জানা গেছে। ইটিভি ভারতের খবর অনুযায়ী, মৃতদের মধ্যে একজনের নাম আনারুল বিশ্বাস। মকবুল শেখ নামক একটি যুবকও সেই গুলিবিদ্ধ হন। মুর্শিদাবাদ মেডিকেল কলেজ ও হাসপাতালে নিয়ে আসা হলে সেখানে চিকিৎসকরা তাঁকে মৃত বলে ঘোষণা করেন।

বুধবার স্থনীয় নাগরিক মঞ্চের ব্যানারে সাহেবনগরে NRC র প্রতিবাদে রাস্তা অবরোধ চলছিল। অভিযোগ, স্থানীয় তৃণমূল ব্লক সভাপতি তহিরুদ্দিন মণ্ডলের নেতৃত্বে প্রায় ৫০ জনের একটি দল অবরোধকারীদের উপর হামলা চালায়। চলে গুলি ও ব্যাপক বোমাবাজি। বেশ কয়েকটি গাড়ি ও বাড়িতে ভাঙচুর চালানো হয়েছে বলেও অভিযোগ। গোলমালের মধ্যেই ভিড়ের মধ্যে থেকে কেউ গুলি চালিয়ে দেয়। আরও পড়ুন: Dilip Ghosh On Shaheen Bagh Protest: 'শাহীনবাগে কোন অমৃত খেয়ে প্রতিবাদ চলছে যে এখনও কেউ মরছে না?', ফের বিতর্কিত মন্তব্য দিলীপ ঘোষের

খবর পেয়েই ঘটনাস্থানে যায় পুলিশ। নিহতদের দেহ ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। নতুন করে কোনও অশান্তি যাতে না হয় সে কারণে ঘটনাস্থানে বিশাল পুলিশবাহিনী মোতায়েন করা হয়েছে। অবরোধকারীদের সঙ্গে কথা বলছে পুলিশ। ঘটনার তদন্ত শুরু হয়েছে।