Narendra Modi in Siliguri: গরিবদের টাকা লুটছে 'তোলাবাজ' তৃণমূল, শিলিগুড়ির সভা থেকে তোপ দাগলেন মোদী
Narendra Modi in Siliguri (Photo Credits: ANI)

Narendra Modi in Siliguri: পূর্ব নির্ধারিত কর্মসূচি অনুযায়ী শনিবার শিলিগুড়িতে সভা করলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। মার্চে এই নিয়ে মোদীর ততৃতীয়বার বঙ্গ সফর। এর আগে হুগলির আরামবাগ, নদিয়ার কৃষ্ণনগর, উত্তর ২৪ পরগণার বারাসাতে সভা করে গিয়েছেন। প্রতিটি সভা থেকেই সন্দেশখালির (Sandeshkhali) নাম করে তৃণমূল সরকারের তীব্র নিন্দায় সরব হয়েছেন। ব্যতিক্রম হল না শিলিগুড়ির (Siliguri) ক্ষেত্রেও। এদিন শিলিগুড়ির সভা থেকে মোদী বললেন, বাংলার গরিব মানুষদের টাকা লুটছে 'তোলাবাজ' তৃণমূল (TMC)। দিল্লি থেকে ১০০ দিনের শ্রমিকদের মজুরি, আবাস যোজনার টাকা পাঠানো হচ্ছে, অথচ তৃণমূল সেই টাকা তাঁর 'তোলাবাজ' নেতাদের হাতে তুলে দিচ্ছে। প্রধানমন্ত্রীর (Narendra Modi) আরও সংযোজন, সন্দেশখালির গরিব, দলিত, আদিবাসী মা-বোনের সঙ্গে তৃণমূলের নেতারা যা যা করেছে তা নিয়ে আজ গোটা দেশ চর্চা করছে।

আরও পড়ুনঃ মোদীর ‘নিউ ইন্ডিয়া’র মানচিত্রে কি মণিপুর নেই? নমোর কাজিরাঙ্গা ন্যাশনাল পার্কে জঙ্গল সাফারি নিয়ে খোঁচা সাগরিকার

শিলিগুড়ি সভা থেকে মোদী, দেখুন... 

এদিন শিলিগুড়িরে মোদীর জনসভায় ভিড় ছিল চোখে পড়ার মত। শাসক দলের সমালোচনায় ভিড়ের উদ্দেশ্যে প্রধানমন্ত্রী আরও বললেন, মহিলাদের উপর অত্যাচার এবং গরিবদের টাকা লুট করাই তৃণমূলের 'তোলাবাজ' নেতাদের কাজ।