শুভেন্দুকে 'গেট ওয়েল সুন' গ্রিটিংস পাঠাবে তৃণমূলের যুব ও ছাত্র সংগঠন, জানালেন কুণাল

কলকাতা: তৃণমূল কংগ্রেসের (TMC) সর্বভারতীয় সাধারণ সম্পাদক  ও ডায়মন্ডহারবারের সাংসদ অভিষেক বন্দ্যোপাধ্যায়ের (Abhishek Banerjee) সন্তানের জন্মদিন (child's birthday) নিয়ে মিথ্যাচারণ (blatantly lying) করে টুইট করেছেন বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী (Suvendu Adhikari)। তাই আগামীকাল সোমবার থেকে তাঁকে 'গেট ওয়েল সুন' (get well soon) লেখা গ্রিটিংস ও অভিষেকের ছবি পাঠাবে তৃণমূল কংগ্রেসের যুব (Youth) ও ছাত্র (Students) সংগঠনের সদস্যরা। রবিবার সাংবাদিক বৈঠক করে একথাই জানালেন তৃণমূল কংগ্রেসের সাধারণ সম্পাদক ও মুখপাত্র কুণাল ঘোষ (Kunal Ghosh)।

এপ্রসঙ্গে তিনি বলেন, "ডায়মন্ডহারবার ফুটবল ক্লাবের (Diamond Harbour Football Club) প্রধান পৃষ্টপোষক (chief patron) হলেন অভিষেক বন্দ্যোপাধ্যায়। তাঁর ক্লাব প্রিমিয়ার ডিভিশন ফুটবল লিগে খেলার সুযোগ পেয়েছে। তাই দলের কোচ ও খেলোয়াড়দের সঙ্গে অভিষেক তাজ বেঙ্গল হোটেলে একটা গেট টুগেদারের ব্যবস্থা করেছিলেন। কিন্তু, শুভেন্দু অধিকারী সেই অনুষ্ঠানকে অভিষেকের ছেলের জন্মদিনের পার্টি বলে কটাক্ষ করছেন।"

এই ধরনের মন্তব্য সম্পূর্ণ মিথ্যে বলে দাবি করে কুণাল ঘোষ আরও বলেন, "অভিষেকের সন্তানের জন্মদিন নিয়ে সম্পূর্ণ মিথ্যা কথা বলেছেন তিনি। তাই আগামীকাল থেকে তৃণমূল কংগ্রেসের যুব ও ছাত্র সংগঠনের সদস্যরা তাঁকে গেট ওয়েল সুন লেখা গ্রিটিংস ও অভিষেকের ছবি পাঠাবে।"