TMC On Rajib Banerjee's 'কোনও কাজ করছিলেন না, পদত্যাগ করে ভালোই করেছেন'; রাজীবের ইস্তফা প্রসঙ্গে বললেন সৌগত রায়
তৃণমূল সাংসদ সৌগত রায় (Photo Credit: PTI)

কলকাতা, ২২ জানুয়ারি: আজ রাজ্যের মন্ত্রিসভা থেকে পদত্যাগ করেছেন রাজীব বন্দ্যোপাধ্যায় (Rajib Banerjee)। আর তারপরই রাজীবের বিরুদ্ধে ক্ষোভ উগরে দিয়েছেন তৃণমূল। তৃণমূল সাংসদ সৌগত রায় (Saugata Roy) বলেন, "আমরা আশাই করেছিলাম। অনেককটা মন্ত্রিসভার বৈঠকে যাননি। ওর বিরুদ্ধে অনেক অভিযোগ ছিল। দিয়েছে ভালো হয়েছে, নিজেও তো কোনও কাজ করছিলেন না। ওর উচ্চাশার সঙ্গে দল তাল মেলাতে পারেনি। পদত্যাগ করেছেন ভালো করেছেন, নয়তো দলকেই ওর বিরুদ্ধে পদক্ষেপ নিতে হত। মানভঞ্জিত না হলে আমরা কী করব। ওর হয়ত পদ ফেরানোর দাবি ছিল। উনি তৃণমূলে থাকতে চাইছিলেন না সেই জন্য ক্যাবিনেট মিটিংয়ে উপস্থিত থাকছিলেন না।"

কয়েকদিন আগেই ফেসবুক লাইভে এসে নিজের ক্ষোভের কথা জানিয়েছিলেন রাজীব বন্দ্যোপাধ্যায়। এই বিষয়ে সৌগতবাবু বলেন, "উনি দিনের পর দিন দলের সমালোচনা করেছেন। ফেসবুক লাইভে দল ও রাজ্যের অবস্থা নিয়ে অনেক কথা বলেছেন। মন্ত্রিসভাতে তো জানাতে পারতেন। ফেসবুক লাইভ বললেন কেন?" আরও পড়ুন: Rajib Banerjee Resigns From Ministry: বনমন্ত্রীর পদ থেকে ইস্তফা দিলেন রাজীব বন্দোপাধ্যায়

এদিকে রাজীবের ইস্তফার ঘটনায় ইতিমধ্যেই তোলপাড় রাজনৈতিক মহল। তিনি বিজপিতে যোগ দিতে পারেন বলেই সূত্রের খবর। এই বিষয়ে বিজেপি রাজ্য সভাপতি দিলীপ ঘোষ বলেন, "বিজেপির দরজা বহুদিন ধরেই খুলে রেখেছি। তাঁকে স্বাগতও জানানো হয়েছে। বিজেপিতে এলে বিজেপি লাভবান হবে।"