TMC to Election Commission: কমিশনের কাছে কেন্দ্রীয় বাহিনীর পাশাপাশি রাজ্য পুলিশের আবেদন তৃণমূলের
নির্বাচন কমিশনে তৃণমূল (Picture Credits: ANI)

কলকাতা, ১৯ মার্চ: আজ নির্বাচন কমিশনের অফিসে হাজির হন তৃণমূল নেতৃত্ব (TMC)। রাজ্যে নির্বাচনে কেন্দ্রীয় বাহিনীর পাশাপাশি পুলিশও থাকুক বুথে, এই আর্জি জানান তাঁরা। এই আবেদন করে আজ নির্বাচন কমিশনে জানাল তৃণমূল। একইসঙ্গে এখনও পর্যন্ত নির্বাচন কমিশনের আচরণ পক্ষপাতদুষ্ট বলে দাবি করেছে রাজ্যের শাসক দল।

আজ নির্বাচন কমিশনে পৌঁছয় বিজেপিও। আলোচনার পর বিজেপি শীর্ষ নেতারা জানান, মমতা বন্দ্যোপাধ্যায় ভুল তথ্য প্রচার চালাচ্ছেন এবং স্বরাষ্ট্রমন্ত্রী এবং বিজেপি নেতাদের বিরুদ্ধে মিথ্যা অভিযোগ ছুঁড়ছেন। নির্বাচন কমিশন বিজেপির নির্দেশ অনুযায়ী কাজ করছে বলে দাবি করে কমিশনকে অপমান করেছেন তিনি। কমিশনের কাছে এই বিষয়ে নোটিশ দেওয়ার ও মিথ্যা বলার জন্য তার কাছে স্পষ্টতা চেয়ে অনুরোধ করা হয়েছে। আরও পড়ুন, ‘বিজেপিকেই দিল্লি ছাড়া করে দেব’, বিনপুরে বললেন অভিষেক বন্দ্যোপাধ্যায়

 

শুক্রবার নির্বাচন কমিশনের দিল্লির কার্যালয়ে যান তৃণমূল কংগ্রেস সাংসদ মহুয়া মৈত্র, সৌগত রায় এবং সদ্য যোগ দেওয়া সর্বভারতীয় পদের নেতা যশবন্ত সিনহা। প্রায় ৪৫ মিনিট ধরে তাঁরা নির্বাচন কমিশনের ফুলবেঞ্চের সঙ্গে বৈঠক করেন। কমিশনের পক্ষ থেকে সব ধরনের সহযোগিতার আশ্বাস দেওয়া হয়েছে তৃণমূল শিবিরকে।