Shanta Chhetri Tests Corona Positive: করোনা আক্রান্ত তৃণমূলের রাজ্যসভার সাংসদ শান্তা ছেত্রী
তৃণমূলের রাজ্যসভার সাংসদ শান্তা ছেত্রী (Photo: Facebook)

কলকাতা, ১৩ সেপ্টেম্বর: রাজ্যের আরও এক সাংসদ করোনাভাইরাসে (Coronavirus) আক্রান্ত হলেন। করোনা আক্রান্ত তৃণমূলের রাজ্যসভার সাংসদ শান্তা ছেত্রী (Shanta Chhetri)। ফেসবুক পোস্টে নিজেই এই খবর জানিয়েছেন তিনি। আজ তাঁর দিল্লি যাওয়ার কথা ছিল| তার আগেই তার কাছে রিপোর্ট পৌঁছয়। ফসবুকে শান্তা ছেত্রী লিখেছেন, "আমি আপনাদের জানাতে চাই যে আমি কোভিড -১৯ এর সর্বশেষ শিকার। গত দুই সপ্তাহে যারা আমার সংস্পর্শে এসেছেন তাঁদের সবাইকে কোভিড -১৯ পরীক্ষা করার জন্য অনুরোধ করছি। রিপোর্ট না আসা পর্যন্ত সম্পূর্ণ সরকারি পদ্ধতি মেন চলুন।"

এদিকে করোনা (Coronavirus) আক্রান্ত হয়েছেন বালুরঘাটের বিজেপি সাংসদ সুকান্ত মজুমদারও (MP Sukanta Majumdar)। রয়েছেন হোম আইসোলেশনে। ফেসবুক পোস্টে নিজেই এই খবর জানান সাংসদ। সংসদর বাজেট অধিবেশনের আগে সাংসদদের করোনা পরীক্ষা বাধ্যতামূলক। তাই নির্দেশ মেনে করোনা পরীক্ষা করান সুকান্তবাবু। সেই রিপোর্ট পজিটিভ এসেছে। আরও পড়ুন: BJP MP Sukanta Majumdar Tests Corona Positive: করোনা আক্রান্ত বালুরঘাটের বিজেপি সাংসদ সুকান্ত মজুমদার

ফেসবুকে বালুরঘাটের বিজেপি সাংসদ লেখেন, "সংসদ অধিবেশন শুরুর আগে নির্দেশ অনুসারে কোভিড টেস্ট করার পর আজ রিপোর্ট পজিটিভ আসে। বর্তমানে ১০ দিনের সেল্ফ আইসোলেশনে আছি। আমি প্রত্যেককে অনুরোধ করছি, গত সাত দিনে আমার সাথে যারা সংস্পর্শে এসেছিলেন অনুগ্রহ করে আপনারা প্রয়োজনীয় সতর্কতা অবলম্বন করুন। সাবধানে থাকুন, সুস্থ থাকুন।"