Mimi Chakraborty: করোনার টিকার পরিবর্তে কী দেওয়া হল মিমি চক্রবর্তীকে, রিপোর্টে চাঞ্চল্য
মিমি চক্রবর্তী, ছবি ইনস্টাগ্রাম

কলকাতা, ২৪ জুন: কসবার ভুয়ো ভ্যাক্সিনেশন কেন্দ্রে দেওয়া হয় পাউডার গোলা জল। মিমি চক্রবর্তীদের কোনওরকমের ভ্যাকসিন দেওয়া হয়নি। ইনজেকশনের মাধ্যমে শরীরে প্রবেশ করানো হয় পাউডার গোলা জল। বৃহস্পতিবার এমনই একটি রিপোর্ট প্রকাশ্যে এসেছে। কলকাতা পুরসবার ফরেন্সিক দলের তরফে যে নমুনা পরীক্ষা করা হয়, সেখান থেকেই প্রাথমিকভাবে প্রকাশ্যে আসে এই পাউডার গোলা জল তত্ত্ব।

বুধবার কসবায় ভুয়ো আইএএস অফিসারের উদ্যোগে যে ভ্যাক্সিনেশন ক্যাম্পের আয়োজন করা হয়, সেখান থেকে নমুনা পরীক্ষার পরই উঠে আসে ওই তথ্য।

আরও পড়ুন: Mimi Chakraborty: 'আমরা সবাই ভিক্টিম', ভুয়ো ভ্যাকসিন চক্রের পর্দা ফাঁসের পর মিমির সচেতনতার ভিডিয়ো

প্রসঙ্গত বুধবার কসবার একটি ভ্যাকসিনেশন ক্যাম্পে হাজির হন মিমি চক্রবর্তী। পুরসভার যুগ্ম কমিশনারের উদ্যোগে সেখানে বিশেষ ক্ষমতা সম্পন্ন শিশু এবং সমকামী মানুষদের ভ্যাকসিন দেওয়া হবে বলে জানানো হয়। আমন্ত্রণ পত্র পেয়ে সেখানে হাজির হন মিমি চক্রবর্তী। অন্যদের সঙ্গে মিমি নিজেও ভ্যাকসিন নিয়ে নেন। ভ্যাকসিন (Corona Vaccine) নেওয়ার পর মিমির মোবাইলে কোনও মেসেজ আসেনি। সার্টিফিকেটের জন্য জিজ্ঞাসা করলে, জানানো হয়, তাঁর বাড়িতে পৌঁছে দেওয়া হবে। বাড়িতে সার্টিফিকেট না পৌঁছনোর পর মিমি চক্রবর্তীর সন্দেহ দানা বাঁধতে শুরু করে। এরপরই কসবার ওই ভ্যাক্সিনেশন ক্যাম্প নিয়ে তিনি খোঁজ শুরু করেন। পুলিশকে খবর খবর দেন।