Kolkata: নিরাপত্তারক্ষী করোনা আক্রান্ত, হোম কোয়রান্টিনে তৃণমূল সাংসদ কল্যাণ বন্দ্যোপাধ্যায়
তৃণমূল সাংসদ কল্যাণ ব্যানার্জি (Photo: Facebook)

কলকতা, ৪ জুন: বাড়ির নিরাপত্তারক্ষী করোনাভাইরাসে (Coronavirus) আক্রান্ত। সেই কারণে হোম কোয়রান্টিনে গেলেন শ্রীরামপুরের তৃণমূল সাংসদ কল্যাণ বন্দ্যোপাধ্যায় (TMC MP Kalyan Banerjee)। সূত্রের খবর, গত কয়েক দিন ধরে অসুস্থ ছিলেন হরিশ চ্যাটার্জি স্ট্রিটে কল্যাণবাবুর বাড়ির এক নিরাপত্তারক্ষী। তাঁর নমুনা সংগ্রহ করে পরীক্ষা করা হলে রিপোর্ট পজিটিভ আসে। এর পরই তাঁকে এম আর বাঙুর হাসপাতালে ভর্তি করা হয়।

আনন্দবাজারের খবর অনুযায়ী, কল্যাণবাবুর নিরাপত্তারক্ষীর কোভিড ধরা পড়ার পর নিয়ম নেমে সপরিবারে হোম কোয়রান্টিনে রয়েছেন সাংসদ। বৃহস্পতিবার সকালে তাঁর এবং পরিবারের অন্য সদস্যদের লালরসের নমুনা সংগ্রহ করা হয়েছে। স্বাস্থ্য দফতর সূত্রে খবর, হরিশ চ্যাটার্জি স্ট্রিট-সহ কালীঘাটের কয়েকটি জায়গায় সম্প্রতি বেশ কয়েক জনের মধ্যে সংক্রমণের ঘটনা ঘটেছে। ওই এলাকার অতি ঘন বসতিপূর্ণ এলাকাতেই সংক্রমণ হয়েছে বলে জানা গিয়েছে। আরও পড়ুন: Sujit Bose: করোনা আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি হলেন সুজিত বসু

এদিকে রাজ্যের দমকল মন্ত্রী সুজিত বসুর অবস্থা স্থিতিশীল বলে জানা গেছে। এক সপ্তাহ আগেই তাঁর শরীরে মেলে করোনাভাইরাস। যদিও উপসর্গ না থাকায় বাড়িতেই সেল্ফ আইসোলেশনে ছিলেন তিনি। কিন্তু এখনও করোনা-মুক্ত হতে পারেননি তিনি। সেই কারণে অবশেষে হাসপাতালে ভর্তি হতে হল দমকলমন্ত্রী সুজিত বসুকে। মঙ্গলবার তাঁকে কলকাতার অ্যাপোলো হাসপাতালে (Apollo Hospital) ভর্তি করা হয়।