Sujit Bose: করোনা আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি হলেন সুজিত বসু
দমকলমন্ত্রী সুজিত বসু (Picture Source: Facebook)

কলকাতা, ৩ জুন: এক সপ্তাহ আগেই রাজ্যের দমকলমন্ত্রী সুজিত বসুর (Sujit Bose) শরীরে মেলে করোনাভাইরাসের (Coronavirus) নমুনা। যদিও উপসর্গ না থাকায় বাড়িতেই সেল্ফ আইসোলেশনে ছিলেন তিনি। কিন্তু এখনও করোনা-মুক্ত হতে পারেননি তিনি। সেই কারণে অবশেষে হাসপাতালে ভর্তি হতে হল দমকলমন্ত্রী সুজিত বসুকে। মঙ্গলবার তাঁকে কলকাতার অ্যাপোলো হাসপাতালে (Apollo Hospital) ভর্তি করা হয়।

গত ২৮ মে সুজিত বসুর করোনা আক্রান্তের খবর প্রকাশ্যে আসে। তিনি জানিয়েছিলেন, ‘‘আমার করোনা রিপোর্ট পজ়িটিভ এলেও করোনার কোনও লক্ষণ নেই। চিকিৎসকের পরামর্শে বাড়িতে কোয়রান্টিনে আছি।’’ সূত্রের খবর ছিল, সুজিত বসুর বাড়িতে এক পরিচারিকারও করোনা ধরা পড়েছিল। এরপরই বাড়ির সকলের করোনা পরীক্ষা হয়। সেই পরীক্ষার পরই জানা যায়, সুজিত বসুর দুই ছেলে মেয়ে বাদে সুজিত বসু এবং তাঁর স্ত্রী ও বাড়ির আরও এক পরিচারিকা করোনা আক্রান্ত।

প্রসঙ্গত, এবার নবান্নে করোনাভাইরাসের (Coronavirus) থাবা। নবান্নে (Nabanna) কর্মরত ২ জন ড্রাইভার করোনা আক্রান্ত। এরপরেই নবান্নের সব ড্রাইভারের করোনাভাইরাসের টেস্ট করা হচ্ছে। আগামীকাল অর্থাত্‍ বৃহস্পতিবার গোটা নবান্ন ভবন স্যানিটাজড করা হবে বলে। আজ নবান্নে একটি প্রশাাসনিক বৈঠকে একথা জানান মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জি (CM Mamata Banerjee)।