Saradha Chit Fund: সারদার টাকা ফেরত দিতে চান শতাব্দী রায়, চিঠি লিখলেন ইডি-কে
শতাব্দী রায়। (Photo Credits: IANS)

কলকাতা, ৩০ জুলাই: যে টাকা নিয়ে এত তদন্ত, এত গরমিলের অভিযোগ। সেই টাকা এবার পুরো ফেরতই দিয়ে দিতে চাইছেন শতাব্দী রায়। ইডি-সিবিআইয়ের তদন্তের চাপের সামনে সেই সারদার টাকা ফেরত দিতে চাইলেন তৃণমূলের অভিনেত্রী -সাংসদ শতাব্দী রায় (MP Satabdi Roy)। ইডিকে চিঠি দিয়ে সারদা (Saradha Chit Fund) র টাকা ফেরত দেওয়ার কথা জানালেন বীরভূমের তারকা সাংসদ শতাব্দী রায়। কলকাতার বেশ কয়েকটি সংবাদমাধ্যমে এমন খবর প্রকাশের পর নানা রকম প্রতিক্রিয়া আসতে থাকে।

প্রসঙ্গত, এর আগে তৎকালীন তৃণমূল সাংসদ মিঠুন চক্রবর্তী (Mithun Chakraborty) ও সারদার কাছ থেকে পাওয়া টাকা ফেরত দিয়েছেন। তদন্তকারীদের কাছে লেখা চিঠিতে শতাব্দী রায় জানিয়েছেন, সারদার সঙ্গে চুক্তি বাবদ তিনি যে টাকা নিয়েছিলেন, তা ফেরত্ দিয়ে দিতে চান। যাতে ওই টাকা আমানতকারীদের হাতে তুলে দেওয়া সম্ভব হয়। অনেকের প্রশ্ন, লোকসবা ভোটের পর তদন্তের চাপ বাড়ার পরেই অনেক শতাব্দী টাকা ফেরত দিতে চাইলেন! আগেই তিনি কেন এমন কাজ করলেন না। আরও পড়ুন-সারদা-র ব্র্যান্ড অ্যাম্বাসাডর হিসেবে নেওয়া অর্থ ইডি-কে ফেরত দিলেন শতাব্দী রায়, ৩০ লক্ষ ৬৪ হাজার টাকা ড্রাফটে ফেরালেন অভিনেত্রী-সাংসদ

প্রসঙ্গত, বেশ কয়েক দিন ধরেই সারদা সহ নানা চিটফান্ড কেলেঙ্কারির তদন্তে গতি এনেছে ইডি-সিবিআই। প্রসেনজিৎ চ্য়াটার্জি, ঋতুপর্ণা সহ টলিউডের বেশ কয়েকজনকে তলবও করা হয়েছে।