Jitendra Tiwari to WB Government: রাজ্য সরকারের বিরুদ্ধে এবার ক্ষোভ উগরে দিয়ে ফিরহাদ হাকিমকে চিঠি তৃণমূল বিধায়ক জিতেন্দ্র তিওয়ারির
তৃণমূল বিধায়ক জিতেন্দ্র তিওয়ারি (Picture Source: facebook)

আসানসোল, ১৪ ডিসেম্বর: রাজ্য সরকারের ওপর ক্ষুব্ধ তৃণমূলের (TMC) আরেক বিধায়ক। আসানসোল পুরসভার বোর্ড অফ অ্যাডমিনিস্ট্রেটর্সের চেয়ারম্যান তথা তৃণমূল বিধায়ক জিতেন্দ্র তিওয়ারি (Jitensra Tiwari), পুরমন্ত্রী ফিরহাদ হাকিমকে চিঠি লিখে অভিযোগ করেন, রাজনৈতিক কারণে কেন্দ্রীয় প্রকল্পের টাকা আসানসোল পুরসভাকে নিতে দেওয়া হয়নি।

এবিপি আনন্দের খবর অনুযায়ী, চিঠিতে তিনি লিখেছেন, কেন্দ্র সরকার আসানসোলকে স্মার্ট সিটি মিশন প্রকল্পে মনোনীত করেছিল। কিন্তু রাজ্য সরকারের অনুমোদন না পাওয়ায় কেন্দ্রীয় প্রকল্পের ২ হাজার কোটি টাকা নিতে পারেনি আসানসোল পুরসভা। তাঁর অভিযোগ, পুরমন্ত্রী রাজ্য সরকারের তরফে টাকা দেওয়ার প্রতিশ্রুতি দিলেও তা রাখা হয়নি। রাজনৈতিক কারণে সেই অর্থ থেকে বঞ্চিত হয়েছে আসানসোল, বলে অভিযোগ তাঁর।

আরও পড়ুন, করোনার গ্রাসে হোয়াইট হাউস, সর্ব প্রথমেই ফাইজারের প্রতিষেধক পাবেন ডোনাল্ড ট্রাম্প

তাঁর অভিযোগ, পুরমন্ত্রী এবং পুর দফতর কেন্দ্রের ওই টাকা তাঁদের নিতে দেয়নি। পুর দফতরে একাধিক প্রকল্প জমা দেওয়া হলেও তার অনুমোদন দেওয়া হয়নি বলে অভিযোগ আসানসোলের পুর প্রশাসকের। চিঠিতে আর্জি জানিয়েছেন, আসানসোল পুরসভাকে কেন্দ্রীয় প্রকল্পের টাকা নেওয়ার অনুমতি দেওয়া হোক। শুধু এই চিঠি পাঠানোই নয়, রানিগঞ্জ গালর্স কলেজের গভর্নিং বডির সভাপতির পদ থেকেও ইস্তফা দিয়েছেন জিতেন্দ্র।