Babul Supriyo: সোশ্যাল মিডিয়ায় হুমকি দিচ্ছেন পবন সিংয়ের অনুরাগীরা, বিস্ফোরক অভিযোগ বাবুল সুপ্রিয়-র
Babul Supriyo (Photo Credit: Instagram)

আসানসোলে টানা দু বার বিজেপির টিকিটে জিতে সাংসদ হয়েছিলেন বাবুল সুপ্রিয়। দক্ষিণবঙ্গে এককভাবে লড়াই করে বাবুলই ছিলেন বিজেপির প্রথম সাংসদ। কিন্তু কেন্দ্রীয় মন্ত্রী থেকে সরিয়ে দেওয়ার ক্ষোভে বিজেপি থেকে তৃণমূলে এসে রাজ্যের মন্ত্রী হন গায়ক বাবুল। বাবলু সরতেই আসানাসোলে পদ্ম গড় হুড়ুমুড়িয়ে ভেঙে পড়ে। যে আসানসোল বিজেপি দু লক্ষের মত ভোটে জিতত, সেখানে লোকসভা উপনির্বাচনে বিজেপি-র অগ্নিমিত্রা পাল-কে আড়াই লক্ষাধিক ভোটে হারিয়ে ছিলেন তৃণমূলের শত্রুঘ্ন সিনহা। কিন্তু সেই আসানসোল প্রার্থী কাণ্ডে জড়ালো বাবুলের নাম। বাবুল সুপ্রিয় সোশ্যাল মিডিয়ায় অভিযোগ করলেন, পবন সিং তাঁর বিরুদ্ধে প্রতিশোধ নিতে তাঁর ভক্তদের উস্কানি দিচ্ছেন। আর তার ফলস্বরূপ তার গোটা পরিবারকে সোশ্যাল মিডিয়ায় হুমকি দেওয়া হচ্ছে। তাঁর এবং তাঁর স্ত্রী-র গুগল, অ্যাপেল অ্যাকাউন্ট হ্যাক করার চেষ্টার প্রমাণও দিয়েছেন বাবুল।

বাবুলের অভিযোগ, পবনের উস্কানিতে তার ভক্তরা তাকে উদ্দেশ্য করে সোশ্যাল মিডিয়ায় কদর্ষ ম্যাসেজ করে চলেছে। আর এসবই পবন নাকি করছেন আসানসোল থেকে প্রার্থী হওয়ার পর সাধারণ মানুষের ক্ষোভের শোধ নিতে। এমনই অভিযোগ বাবুলের। পবনের গানে যে মহিলাদের অপমান করা হয়েছে তা ইউ টিউবে দেখতে পাওয়া যাবে বলে বালিগঞ্জের বিধায়ক জানিয়েছেন। তাঁর এই টুইটে মমতা বন্দ্যোপাধ্যায়, অভিষেক বন্দোপাধ্যায় ও পশ্চিমবঙ্গ পুলিশকে ট্যাগ করেছেন বাবুল। পবনকে প্রার্থী করার বিষয়ে কটাক্ষ করে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী, কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ, বিজেপি সভাপতি জেপি নাড্ডা-কেও ট্যাগ করেন তিনি।

দেখুন বাবুলের টুইট

আসানসোল লোকসভা কেন্দ্রে ভোজপুরী নায়ক-গায়ক পবন সিং-কে বিজেপি প্রার্থী হিসেবে ঘোষণার পরই বাংলার সোশ্যাল মিডিয়ায় ঝড় ওঠে। কারণ পবন সিংয়ের বেশ কিছু গানে অশ্লীলতা এবং বঙ্গ বিদ্বেষের অভিযোগ উঠেছিল। বাংলায় নেটিজেনদের ক্ষোভের আঁচ পেয়ে পরদিনই আসানসোল থেকে না লড়ার সিদ্ধান্তের কথা জানিয়ে দেন পবন সিং। তবে বিজেপি এখনও রাজ্যে ৩৯টি লোকসভা আসনে প্রার্থীদের নাম ঘোষণা করলেও আসানসোল নিয়ে সাসপেন্স বজায় রেখেছে। এমনও শোনা যাচ্ছে শেষ অবধি তৃণমূলের বিহারী বাবু শত্রুঘ্ন সিনহা-র বিরুদ্ধে বিহারী সিনেমা জগতের সুপারহিরো পবন সিং-ই পদ্মপ্রার্থী হবেন।