Suvendu Adhikari: 'মুখ্যমন্ত্রী তাড়াননি, আমিও ছেড়ে যাইনি', দলেই থাকছেন জানালেন শুভেন্দু অধিকারী
শুভেন্দু অধিকারী (Poto Credits: Facebok)

কলকাতা, ২০ নভেম্বর: জিইয়েই রইল জল্পনা। শুভেন্দু অধিকারীর (Suvendu Adhikari) মন্তব্য আগামী দিনে কোন পথে যাবেন, তা নিয়ে ধোঁয়াশা বজায় রাখলেন। তাঁর মেগা শো-তে কখনও বসন্তের কোকিল, কখনও ইলেক্টেড মেম্বার আবার কখনও সকলের পাশে থাকার কথা। নাম না করে কাকে বার্তা দিয়ে চলেছেন তিনি?

এ নিয়ে আগামী সপ্তাহেই ফের বৈঠক হতে পারে। শুভেন্দু অধিকারী যাতে দল না ছাড়েন, সেই চেষ্টা শুরু করেছে তৃণমূল শিবির। দুই বর্ষীয়ান সাংসদকে শুভেন্দুর সঙ্গে আলোচনার দায়িত্ব দেওয়া হয়। সোমবার রাতে শুভেন্দুর সঙ্গে এক সাংসদের বৈঠক হয় বলে দাবি। বৃহস্পতিবার পূর্ব মেদিনীপুরের রামনগরে আয়োজিত বিশাল সভায় বক্তৃতা দেন শুভেন্দু অধিকারী। আরও পড়ুন, রবীন্দ্র সরোবর, সুভাষ সরোবরে জারি ছট পুজোর নিষেধাজ্ঞা, বিকেলে বাড়ানো হবে পুলিশ প্রহরাও; গঙ্গাঘাটগুলিতেও কড়া প্রহরা

জল্পনা ছড়িয়েছিল, এই সভা থেকে নিজের ভবিষ্যৎ রাজনৈতিক পরিকল্পনা জানাতে পারেন শুভেন্দু। কিন্তু তেমন কিছুই হয়নি। সোমবার রাতে শুভেন্দুর সঙ্গে এক সাংসদের বৈঠক হয়। গতকাল অখিল গিরির গড়ে দাঁড়িয়ে হুঙ্কার শুভেন্দু অধিকারীর। তিনি বলেন, “আমি কিন্তু দলেই আছি।“ এপ্রসঙ্গে অখিল গিরি জানান, “ওর দলে থাকা না থাকা এক।" কাকে বসন্তের কোকিল বললেন তিনি? এই নিয়ে চলছে জল্পনা।