Kunal Ghosh Attacks Sujan Chakraborty: পরীক্ষা না দিয়েই কলেজে চাকরি করেছেন সুজন চক্রবর্তীর স্ত্রী! অভিযোগ কুণাল ঘোষের
Photo Credits: FB

কলকাতা: শিক্ষা-সহ বিভিন্ন ক্ষেত্রে নিয়োগের বিষয়ে দুর্নীতি নিয়ে তৃণমূল কংগ্রেসের (TMC) নেতৃত্বাধীন রাজ্য সরকারের বিরুদ্ধে প্রতিদিন সুর চড়াচ্ছে বিরোধীরা। এর মাঝেই বৃহস্পতিবার সিপিএমের কেন্দ্রীয় কমিটির সদস্য (CPI (M) central committee member) ও বিধানসভায় সিপিএমের প্রাক্তন দলনেতা সুজন চক্রবর্তীর (Sujan Chakraborty) স্ত্রী মিলি চক্রবর্তী (Mili Chakraborty) বেআইনিভাবে কলকাতার একটি কলেজে শিক্ষাকর্মীর চাকরি করেছেন বলে অভিযোগ তৃণমূলের।

বৃহস্পতিবার এই বিষয়ে প্রথমে একটি চিরকূটের ছবি দিয়ে টুইট করা হয় তৃণমূল কংগ্রেসের টুইটার পেজ থেকে। তাতে অভিযোগ করা হয়েছে, সুজন চক্রবর্তীর স্ত্রী মিলি চক্রবর্তীর কোনওদিন কোনও পরীক্ষা দেননি। কিন্তু, কলকাতার দীনবন্ধু অ্যান্ডুজ় কলেজে ৩৪ বছর ধরে ইনস্ট্রুমেন্ট কিপার হিসেবে কাজ করেছেন। ২০২১ সালে পর্যন্ত মাইনে নিয়েছেন। আর অবসর নেওয়ার পর এখনও পেনশন নিয়ে যাচ্ছেন। ক্ষমতার অপব্যবহার করেই সিপিএম সরকার তাঁকে চাকরি দিয়েছিলেন বলেও অভিযোগ তৃণমূলের।

এরপরই বিকেলে সাংবাদিক বৈঠক করে দুটি কাগজ দেখিয়ে বললেন তৃণমূল নেতা ও মুখপাত্র কুণাল ঘোষ (TMC leader Kunal Ghosh) বলেন, রাজনৈতিক দল হিসেবে ব্যক্তি আক্রমণের পক্ষে নয় তৃণমূল। কিন্তু, বিরোধীদের পক্ষ থেকে যেভাবে লাগাতার ব্যক্তি আক্রমণ করা হচ্ছে তাতে বাধ্য হয়ে রুচির সঙ্গে না মিললেও আমাদের মানুষকে এই কথাগুলো বলতে হচ্ছে। ইতিমধ্যে এই অভিযোগ সংক্রান্ত নথি শিক্ষামন্ত্রী ব্রাত্য বসুর কাছে পাঠিয়ে দিয়েছি। গোটা বিষয়টি তদন্ত করে দেখছেন তিনি।’ আরও পড়ুন: Rahul Gandhi Guilty: রাহুল গান্ধী দোষী সাব্যস্ত, প্রতিবাদে কলকাতায় বিক্ষোভ কংগ্রেসের