Chhatradhar Mahato Arrested: এনআইএ-র হাতে গ্রেপ্তার, ব্যাঙ্কশাল কোর্টে তোলা হল ছত্রধরকে
গ্রেপ্তার ছত্রধর মাহাতো

কলকাতা, ২৮ মার্চ: ব্যাঙ্কশাল কোর্টে তোলা হল ছত্রধর মাহাতোকে। রবিবার দুপুরে ব্যাঙ্কশাল কোর্টে নিয়ে আসা হয় ছত্রধরকে (Chhatradhar Mahato)। কড়া পুলিশি পাহারায় আজ আদালতে নিয়ে আসা হয় তৃণমূল কংগ্রেস (TMC) নেতাকে।

২০০৯সালে সিপিএম (CPIM) নেতা প্রবীর মাহাতোকে খুনের অভিযোগে গ্রেপ্তার করা হয় ছত্রধর মাহাতোকে। পাশাপাশি ২০০৯ সালে রাজধানী এক্সপ্রেসে মাওবাদী হামলার ঘটনায়ও নাম জড়ায় ছত্রধরের। যার জেরে বেশ কয়েক বছর জেলেও কাটাতে হয় ছত্রধরকে। ২০২০ সালের প্রথম দিকে জেল থেকে জামিনে ছাড়া পান ছত্রধর।

আরও পড়ুন : Chhatradhar Mahato Arrested: ভোট মিটতেই এনআইএ-র হাতে গ্রেপ্তার তৃণমূল নেতা ছত্রধর মাহাতো

জামিনে মুক্তির পরও তদন্ত চলছিল কিন্তু ছত্রধর সহযোগিতা করছিলেন না। তদন্তে অসহযোগিতার অভিযোগেই শেষ পর্যন্ত জঙ্গলমহলের এই নেতাকে কেন্দ্রীয় গোয়েন্দা সংস্থা এনআইএ-র (NIA) তরফে গ্রেপ্তার করা হয় বলে খবর।

 

এদিকে ছত্রধরের গ্রেপ্তারির পর যখন জোর জল্পনা শুরু হয়, সেই সময় বিস্ফোরক অভিযোগ করেন তাঁর স্ত্রী। ছত্রধর মাহাতোর স্ত্রী নিয়তি  মাহাতো অভিযোগ করেন, তাঁর স্বামীকে কেন গ্রেপ্তার করা হচ্ছে, সে বিষয়ে কোনও ওয়ারেন্ট দেখানো হয়নি। এমনকী এনআইএ আধিকারিকরা না বিজেপির (BJP) লোকজন তাঁর স্বামীকে বিনা ওয়ারেন্টে গ্রেপ্তার করে, তা তিনি বুঝতে পারছেন না বলেও বিস্ফোরক অভিযোগ করেন নিয়তি মাহাতো।