Anubrata Mondal on Dilip Ghosh: দিলীপ ঘোষকে 'ভয়ঙ্কর ভাইরাস' বলে আক্রমণ তৃণমূল নেতা অনুব্রত মণ্ডলের
অনুব্রত মণ্ডল(Photo Credit: Facebook)

কলকাতা, ২২ নভেম্বর: রাজ্য বিজেপি সভাপতি দিলীপ ঘোষকে (Dilip Ghosh) পাল্টা আক্রমণ তৃণমূল নেতা অনুব্রত মণ্ডলের (Anubrata Mondal)। দিলীপ ঘোষকে খোঁচা মেরে 'ওর মতো ভাইরাস গোটা রাজ্যে নেই' বললেন অনুব্রত মণ্ডল। "ভয়ঙ্কর ভাইরাস", ওনার স্যানিটাইজ করতে হবে বলেও মন্তব্য করেন তিনি। পাল্টা আক্রমণ করে দিলীপ ঘোষ বলেন, সম্প্রতি ওনার আওয়াজ একটু কমেছে। শীঘ্রই স্পিকারের কানেকশন কেটে যাবে।

শুধু অনুব্রত মণ্ডলই নন আজ তৃণমূলের সাংবাদিক সম্মেলন থেকে দিলীপ ঘোষকে সরাসরি আক্রমণ করেন কুণাল ঘোষ। অভিষেক বন্দ্যোপাধ্যায়কে আক্রমণ করায় বিজেপির তীব্র সমালোচনা করে কুণাল ঘোষ বলেন, ‘যদি সাহস থাকে ভাইপো না বলে নাম উচ্চারণ করুন।’ তাঁর কটাক্ষ, ‘বিসিসিআই-য়ে কৈলাসের ভাইপো বসে আছেন।’ কুণালের প্রশ্ন, ‘রাজনীতিবিদের পরিবারে রাজনীতিবিদ হতে পারেন না?’ আরও পড়ুন, মাদক যোগে টানা ১৫ ঘণ্টা জেরার পর গ্রেফতার ভারতী সিংয়ের স্বামী হর্ষ লিম্বাচিয়া, দু'জনেরই হবে স্বাস্থ্য পরীক্ষা

তবে এপ্রসঙ্গে বিজেপি সভাপতি দিলীপ ঘোষের প্রতিক্রিয়া, 'কে দিদি, কে ভাইপো, সকলেই জানে। এনিয়ে আলাদা করে বলার নেই। আর নাম যখন বলার সময় আসবে, তখন ঠিক বলে দেওয়া হবে।' তিনি যোগ করেন, বিজেপি কাউকে ভয় পায় না। পেলে ১৮ আসন পেত না।

সব মিলিয়ে দিলীপ ঘোষকে তৃণমূল-বিজেপি চাপানউতোর নিয়ে সরগরম রাজ্য রাজনীতি।