Bharti Singh And Husband Taken To Mumbai Hospital: মাদক যোগে টানা ১৫ ঘণ্টা জেরার পর গ্রেফতার ভারতী সিংয়ের স্বামী হর্ষ লিম্বাচিয়া, দু'জনেরই হবে স্বাস্থ্য পরীক্ষা
ভারতী সিং ও হর্ষ লিম্বাচিয়া (Photo Credits: Twitter)

মুম্বই, ২২ নভেম্বর: মাদক যোগে টানা ১৫ ঘণ্টা জেরার পর ভারতী সিংয়ের (Bharti Singh) স্বামী হর্ষ লিম্বাচিয়াকে (Harsh Limbachiyaa) গ্রেফতার করে এনসিবি। এরপর দু'জনকেই মেডিক্যাল পরীক্ষা জন্য মুম্বই হাসপাতালে নিয়ে যাওয়া হয়। গতকাল তাদের মুম্বইয়ের বাড়িতে তল্লাশি চালায় নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর (NCB)। গাঁজা উদ্ধার হয় তাদের বাড়ি থেকে। এরপর তাদের আটক করে জিজ্ঞাসাবাদ শুরু করে এনসিবি। সন্ধের দিকে ভারতীকে গ্রেপ্তার করে এনসিবি।

তারা দুজনই গাঁজা সেবনের কথা স্বীকার করেন। এনসিবি জানায়, তাদের প্রোডাকশন অফিস এবং বাড়িতে তল্লাশি করা হয়। দু'জায়গা থেকেই ৮৬.৫ গ্রাম গাঁজা উদ্ধার করা হয়। তবে যে পরিমাণে নিষিদ্ধ মাদক তাঁদের ফ্ল্যাট থেকে উদ্ধার করা হয়েছে ও যে অভিযোগের ভিত্তিতে তাঁদের গ্রেফতার করা হয়েছে, তাতে ১০ বছরের জেল ও জরিমানা হওয়ার কথা।

আরও পড়ুন, সাতদিনেই স্বয়ংক্রিয়ভাবে ডিলিট হবে চ্যাট, দেখুন কীভাবে ব্যবহার করবেন

উল্লেখ্য, এই মাসের শুরুর দিকে অভিনেতা অর্জুন রামপালের বাড়িতে তল্লাশি চালানো হয়েছিল। এরপর তাঁকে এবং তাঁর বান্ধবী গ্যাব্রিয়েলা ডেমেট্রিয়াডেসকে জিজ্ঞাসাবাদের জন্য তলব করা হয়েছিল। ডিমেট্রিএডসকে দু'দিন ধরে (মোট ১২ ঘন্টা) জিজ্ঞাসাবাদ করা হয়েছিল। অর্জুন রামপালকে গত সপ্তাহে ৬ ঘন্টা জিজ্ঞাসাবাদ করা হয়েছিল। যদিও রামপাল তিনি বলেন, "আমি তদন্তে পুরোপুরি সহযোগিতা করছি। মাদকের সঙ্গে আমার কোনও যোগসূত্র নেই। আমার বাড়িতে পাওয়া ওষুধটি ডাক্তারের প্রেসক্রিপশনেই ছিল। সেটা তদন্তকারীদের দেওয়া করা হয়েছে।"

এনসিবি এর আগেও পল বার্টেল নামে একজন অস্ট্রেলিয়ান নাগরিককে গ্রেপ্তার করেছিল। গ্যাব্রিয়েলা ডেমেট্রিয়াডেসের ভাই অ্যাজিসিওলোস ডিমেট্রিয়াডেসকে জিজ্ঞাসাবাদ করে তার নাম উঠে আসে। বৃহস্পতিবার বার্টেলকে জামিন পেয়েছে। এর আগে এনসিবি চলচ্চিত্র নির্মাতা ফিরোজ নদিয়াদওয়ালাকে তলবও করেছিল। একদিন আগে তার স্ত্রী শাবানা সইদদকে গ্রেপ্তার করা হয়েছিল। তদন্তকারীরা অভিযানের সময় মুম্বাইয়ের জুহুতে শাবানার বাড়ি থেকে ১০ গ্রাম গাঁজা বাজেয়াপ্ত করে বলে জানা গেছিল। পরে জামিনে মুক্তি পেয়েছেন শাবানা।