Kolkata Police Half Marathon: কলকাতা পুলিশের হাফ ম্যারাথনে উন্মাদনা, তোরণ ভেঙে আহত পুলিশ কর্তা মুরলীধর শর্মা
Kolkata Police Half Marathon. (Photo Credits:X)

কলকাতা, ২১ জানুয়ারি: আজ, রবিবার কলকাতা পুলিশের হাফ ম্যারথন (Kolkata Police Half Marathon)কে ঘিরে ব্যাপক উন্মাদনা। তবে খুশির দৌড়ের মাঝে দুর্ঘটনা। কলকাতা পুলিশের (Kolkata Police) হাফ ম্যারাথনে তোরণ ভেঙে গিয়ে বিপত্তি। ঘটনায় আহত হন কলকাতা পুলিশের অতিরিক্ত পুলিশ কমিশনার মুরলীধর শর্মা। ছুটির দিনে শীতের শহরের সকালে কলকাতা পুলিশের হাফ ম্যারাথনে রাজনীতিবিদ থেকে সেলিব্রিটি, সাধারণ মানুষরা অংশ নিলেন। রেড রোড থেকে শুরু হয় হাফ-ম্যারাথনের তিনটি বিভাগের দৌড়। ২১ কিলোমিটার, ১০ কিলোমিটার এবং পাঁচ কিলোমিটার এই তিনটি বিভাগে ইচ্ছামতো যে কোনও পর্যায়ে অংশগ্রহণ করলেন প্রতিযোীতারা। প্রায় ২৫ হাজার প্রতিযোগী অংশ নেন কলকাতা পুলিশের এই হাফ ম্যারাথনের উদ্যোগে।

এদিন কলকাতা পুলিশের দৌড়ে সামিল হন ডায়মন্ড হারের সাংসদ তথা তৃণমূলের শীর্ষ নেতা অভিষেক বন্দ্যোপাধ্যায়। অভিষেক ১০ কিলোমিটার ম্যারাথনে অংশ নেন। কালো শার্ট, সাদা ট্রাউজার্স পরে দৌড়লেন ডায়মন্ডহারবাবের সাংসদ। দেব, আবির চট্টোপাধ্যায়, অভিনেত্রী ইশা সাহা-র মত টলিউড সেলব্রিটিদেরও দৌড়তে দেখা গেল। সেফ ড্রাইভ, সেভ লাইভ-কলকাতা পুলিশের এই উদ্যোগে সামিল হয়েছেন ভারতীয় ক্রিকেট দলের প্রাক্তন অধিনায়ক সৌরভ গঙ্গোপাধ্যায়ও। এজেসি বোস রোড, শেক্সপিয়র সরণি, মা উড়ালপুল-সহ শহরের বিভিন্ন রাস্তা ঘুরে ফের রেড রোডেই দৌড় শেষ করেন প্রতিযোগীরা।

দেখুন অভিষেক বন্দোপাধ্যায়ের দৌড়ের ভিডিয়ো

অংশ নেন প্রায় ২৫ হাজার প্রতিযোগী

Kolkata Police Half Marathon participant.

উন্মাদনার মাঝে ছোট্ট এক দুর্ঘটনা ঘটল। দৌড় চলাকালীন রেড রোডের ওপর দমকা হাওয়ায় ওই তোরণ ভেঙে পড়ে আহত হলেন এক পুলিশ কর্তা। কলকাতা পুলিশের অতিরিক্ত পুলিশ কমিশনার (ওয়ান) মুরলীধর শর্মা-র গায়ে তোরণ ভেঙে পড়ে।

দেখুন খবরটি

তিনি মাথায়, ঘাড়ে ও কোমরে চোট পান। তাঁকে মল্লিকবাজারের ইনস্টিটিউট অফ নিউরো সায়েন্সেসে ভর্তি করা হয়। এখন তিনি ভাল আছেন বলে খবর।