Suvendu Adhikari:নারদা-সারদায় শুভেন্দু অধিকারীকে গ্রেফতারির দাবিতে রাজ্যপালের কাছে গেলেন ব্রাত্য-কুণালরা
Suvendu Adhikari with Jagdeep Dhankhar. (File Photo, ANI)

কলকাতা, ২৮ জুন: নারদা-সারদা কেলেঙ্কারি নিয়ে বিজেপি-র ওপর পাল্টা চাপ বাড়াচ্ছে তৃণমূল। চাপ বাড়ানোর খেলায় রাজভবন পর্যন্ত গেল রাজ্যের শাসক দল। নারদা স্টিং অপারেশন ও সারদা চিটফান্ড কেলেঙ্কারিতে তৃণমূলের বেশ কয়েকজন নেতা-মন্ত্রীর সঙ্গে নাম আছে এখন বিজেপির বিধায়ক তথা রাজ্য বিধানসভার প্রধান বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী-র। শুভেন্দুকে গ্রেফতারির দাবি জানিয়ে এবার রাজভবনে রাজ্যপাল জগদীপ ধনখড়ের সঙ্গে দেখা করল তৃণমূলের আট সদস্যের প্রতিনিধি দল। যে ধনখড় নিয়ম করে রাজ্যের দুর্নীতি নিয়ে সরব হন।

শুভেন্দুকে গ্রেফতারির দাবিতে রাজ্যপালের সঙ্গে দেখা করা তৃণমূলের আট সদস্যের প্রতিনিধি দলে ছিলেন ব্রাত্য বসু, কুণাল ঘোষ, শশী পাঁজা, তাপস রায়ের মত নেতারা। ব্রাত্যদের সঙ্গে ছিলেন নন্দীগ্রামের নেত্রী ফিরোজা বিবি-ও। আরও পড়ুন: দেশের করোনা পরিস্থিতি

এর আগে গতকাল, সোমবার সিজিও কমপ্লেক্সে শুভেন্দুকে গ্রেফতারির দাবিতে সভা করে তৃণমূল। শুভেন্দুর খাসতালুক হলদিয়া, কাঁথিতেও এই ইস্যুতে পথে নেমেছে রাজ্যের শাসক দল।

অভিষেক বন্দ্যোপাধ্যায় থেকে পার্থ চট্টোপাধ্যায়, অনুব্রত মণ্ডল-একের পর এক তৃণমূলের শীর্ষস্তরের নেতাদের বিরুদ্ধে কেন্দ্রীয় এজেন্সির চাপ বাড়ছে। এমন অবস্থায় শুভেন্দুকে গ্রেফতারির দাবি জানিয়ে রাজভবনে গিয়ে পাল্টা চাপের খেলা শুরু করল তৃণমূল।