TMC-BJP Clash: তৃণমূল-বিজেপি সংঘর্ষে ধুন্ধুমার নিমতা; থানায় চড়াও হয়ে বিক্ষোভ বিজেপির বলে অভিযোগ
রাজ্যের অশান্তির ফাইল ছবি। (Photo Credits: ANI)

নিমতা, ৩০ অক্টোবর: তৃণমূল-বিজেপি সংঘর্ষে (TMC-BJP Clash) ধুন্ধুমার পরিস্থিতি দাঁড়াল উত্তর ২৪ পরগণা জেলার (North 24 Pargana) নিমতায় (Nimta)। পরিস্থিতি এতটাই চরমে পৌঁছায় যে নিমতা থানায় (Nimta Police Station) চড়াও হয়ে বিক্ষোভ দেখাতে থাকে বিজেপি বলে অভিযোগ উঠেছে। এক বিজেপি কর্মীর বাড়ি ভাঙচুর করা হয়েছে বলে অভিযোগ উঠেছে তৃণমূল কর্মীদের বিরুদ্ধে। ঘটনা মঙ্গলবার রাতের। জানা গিয়েছে, পাঠনা ঠাকুরতলায় (Patna Thakurtala) মিলন সংঘের উল্টোদিকে একটি বুকস্টলে (Book Stall) বসেছিলেন বিজেপি কর্মীরা। অভিযোগ, সে সময় তৃণমূল কর্মী শুভ ও টিঙ্কুর দলবল হামলা চালায় তাদের ওপরে। এই হামলায় বিজেপি নেতা জগন্নাথ দে সহ আহত হন ৫ জন। এমনকি পাচুঁ গোপাল মন্ডল নামে এক বিজেপি কর্মীর বাড়িঘর ভাঙচুরও করা হয়। বাড়ির মহিলাদের ওপরেও আক্রমণ চালানো হয় বলে অভিযোগ বিজেপির। এই ঘটনার পরেই বিজেপি কর্মীরা নিমতা থানায় বিক্ষোভ দেখায়।

থানায় উপস্থিত পুলিশ কর্মীদের (Police) ঘিরে বিক্ষোভ দেখাতে থাকে বিজেপি কর্মীরা। তৃণমূল-বিজেপি সংঘর্ষে তুলকালাম হয়ে ওঠে নিমতা। উল্লেখ্য, ওই অঞ্চলেই চলতি বছরের জুন মাসে খুন হন তৃণমূল নেতা নির্মল কুণ্ডু। ঘটনায় বিজেপির দিকে আঙুল তুলেছিলেন রাজ্যের শাসকদলের নেতা-নেত্রীরা। খোদ মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জি (CM Mamata Banerjee) পৌঁছে যান নিহত নেতার বাড়িতে। তারপর ফের একবার শিরোনামে (Headline) উঠে এল নিমতার পাটনা ঠাকুরতলার নাম। আরও পড়ুন: Uluberia Clash: মধ্যরাতের 'মহাভারতে' মুড়ি মুড়কির মত বোমা পড়ল উলুবেডিয়ায়, রাতভর চলল অশান্তি

অভিযুক্তদের গ্রেফতারের (Arrest) দাবিতে এদিন বিক্ষোভ চলে বেশ কিছুক্ষণ। আতঙ্ক ছড়িয়েছে স্থানীয় বাসিন্দাদের (Neighbour) মধ্যে।