Mamata Banerjee: অভিষেকের উপর হামলার ছক, রেকি করা হচ্ছিল বাড়ি, বিজেপিকে কড়া ভাষায় আক্রমণ মুখ্যমন্ত্রীর
Mamata Banerjee (Photo Credits: X)

বিরোধিতা করলেই বিরোধীদের মেরে ফেলতে, জেলবন্দি করতে কিংবা পৃথিবী থেকে সরিয়ে ফেলতে চায় বিজেপি। বীরভূমের (Birbhum) সভামঞ্চ থেকে মোদী সরকারের প্রতি তীব্র ক্ষোভ প্রকাশ করে বললেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Banerjee)। গত শনিবার বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী (Suvendu Adhikari) হুঁশিয়ারি দিয়ে বলেছিলেন, 'সোমবার বিস্ফোরণ হবে'। শুভেন্দুর সেই মন্তব্যের জবাব এদিন বীরভূমের মঞ্চ থেকে দিলেন তৃণমূল সুপ্রিমো। ভরা সভায় মুখ্যমন্ত্রী বললেন, 'বিজেপির এক গদ্দার বললেন, বোমা ফাটাবো। যদি মমতা বন্দ্যোপাধ্যায়ের উপর রাগ হয় তো বোমা ফাটিয়ে মেরে দে। অভিষেকেও তো খুন করতে গিয়েছিলি, ধরে ফেলেছিলাম আমরা'।

মমতার আরও অভিযোগ, অভিষেকের বাড়ি রেকি করা হয়েছিল। তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদকের সঙ্গে ফেসটাইমে যোগাযোগ করে দেখা করতে চাওয়ার প্রস্তাব রাখা হয়েছিল। সেই সময় বা সুযোগ পেলেই তাঁরা অভিষেকে গুলি করে মেরে ফেলতে পারত। তাঁরা। এখানেই না থেমে মুখ্যমন্ত্রী আরও বলেন, 'এরা চায় যারা ওদের বিরুদ্ধে কথা বলে তাঁদের মেরে দাও। জেলে ভোরে দাও। পৃথিবী থেকে সরিয়ে দাও'।

বীরভূমের সভামঞ্চে মমতা...

উল্লেখ, এরই মাঝে সোমবার এক ব্যক্তিকে গ্রেফতার করেছে লালবাজার থানার পুলিশ। ওই সন্দেহভাজন ব্যক্তির বিরুদ্ধে পুলিশের অভিযোগ, তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায়ের বাড়ির উপর নজর রাখছিল সে। রেকি করছিল।