Tathagata Roy On Rampurhat Violence: তৃণমূল-সিপিএম ‘চোরে চোরে খালাত ভাই’, রামপুরহাট হিংসায় ববি হাকিমকে বিঁধলেন তথাগত রায়
Tathagata Roy (Photo Credit: IANS)

কলকাতা, ২৩ মার্চ:  রামপুরহাট কাণ্ডকে রাজনীতির রং দিতে নারাজ ডিজি। প্রশাসন ও রাজনৈতিক দলের এহেন যোগসূত্রতা যখন জনতাদের একাধারে উত্তেজিত ও অসহায় করে তুলেছে তখন ঝোপ বুঝে কোপ চালালেন বিজেপি নেতা তথাগত রায় (Tathagata Roy)। রামপুরহাট হিংসায় সাততাড়াতাড়ি দায়িত্ব এড়িয়ে তৃণমূলের কুলুপ আঁকা মুখে সপাটে কটাক্ষ ছুঁড়ে দিলেন তিনি। বললেন, “বেকায়দায় পড়লেই সিপিএম বলত, এর পিছনে গভীর মার্কিন সাম্রাজ্যবাদী চক্রান্ত আছে। আর রামপুরহাটের হত্যালীলার পরে কলকাতার সুলতান, বিহারের গয়া জেলা থেকে আগত মিনি-পাকিস্তানের জনক বলছে, এর পিছনে বাংলার মাথা নত করে দেবার চক্রান্ত আছে ! চোরে চোরে খালাতো ভাই !”

পড়ুন টুইট

খুনের রাজনীতিকে ধামাচাপা দিতে একদা শাসকদল সিপিএম যেমন বিরেধীদের চক্রান্তের গন্ধ পেত। ঠিক তেমনই বর্তমান শাসকদল তৃণমূল কংগ্রেসও তাই পাচ্ছে।  এ বিষয়ে তৃণমূল ও সিপিএম একেবারে সমান। তথাগত রায়ের কথায়, “চোরে চোরে খালাত ভাই।”

উল্লেখ্য, গতকালই  মেয়র ফিরহাদ হাকিম রামপুরহাটে ঘটনাস্থল পরিদর্শনের পর সার্কিট হাউসে সাংবাদিক বৈঠক করে ফিরহাদ হাকিম বলেছিলেন, “আমাদের লোককেই খুন করা হয়েছে। এটা বাংলাকে নিচু করার একটা চক্রান্ত চলছে। এই ষড়যন্ত্র মেনে নেব না। পুলিশ প্রশাসনকে বলেছি অপরাধীদের দ্রুত গ্রেফতার করতে এবং এর পেছনে কারা আছে তা খুঁজে বার করতে।” বুধবার সেই প্রসঙ্গ তুলেই ফিরহাদ হাকিমকে “কলকাতার সুলতান” তথা “মিনি পাকিস্তানের জনক” বললেন তথাগত রায়।