Tangra: ট্যাংরায় পার্কের গ্রিল ভেঙে মৃত্যু ১১ বছরের মেয়ের!
ট্যাংরায় পার্কের গ্রিল ভেঙে মৃত্যু ১১ বছরের মেয়ের! (Photo Credits: Facebook)

ট্যাংরা, ১৮ জানুয়ারি: গ্রিল (Grill) ভেঙে বড়সড় বিপত্তি। ট্যাংরার (Tangra) একটি পার্কে গ্রিল ধরে ঝুলছিল ১১ বছরের একটি মেয়ে। হঠাৎ করেই ভেঙে পড়ে গ্রিলটি। হাসপাতালে (Hospital) নিয়ে যেতে যেতেই পথিমধ্যেই মৃত্যু হয় ওই নাবালিকার। স্থানীয় সূত্রের খবর, মেয়েটির নাম সুশীলা হালদার (Sushila Halder)।

ঘটনায় স্থানীয়দের অনেকেই এই গ্রিলের রক্ষণাবেক্ষণ থেকে পার্কের পরিকাঠামো নিয়ে প্রশ্ন তুলেছেন। এক প্রত্যক্ষদর্শীর কথায়, 'আমাদের বাচ্চারা (Child) খেলার ছলেই এই গ্রিল ধরে প্রায়শই ঝুলে থাকে। এরকম প্রায় দিনই অনেক বাচ্চাই এই পার্কের (Park) গ্রিল ধরে ঝোলে। আজ এমন কাণ্ড ঘটায় টনক নড়ল আমাদের। কিন্তু গোঁড়ায় যদি এভাবে গলদ থাকে তাহলে বাচ্চারা খেলবে কোথায় গিয়ে! আর গ্রিলের রক্ষণাবেক্ষণই বা হয়নি কেন এতদিন ধরে।' এই সময়ের খবর অনুযায়ী আরেক প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, খেলার ছলেই ওই পার্কের গ্রিল ধরে ঝুলছিল মেয়েটি(Girl)। হঠাৎ করেই সেই গ্রিল ভেঙে পড়ে। মেয়েটি মাটিতে লুটিয়ে পড়ে বলেও জানিয়েছেন প্রত্যক্ষদর্শীরা। তড়িঘড়ি মেয়েটিকে এনআরএসে (NRS) নিয়ে যাওয়া হয়। কিন্তু ততক্ষণে মেয়েটি মারা গিয়েছে। এনআরএসে যাওয়া মাত্রই ডাক্তাররা বলে দেন, মেয়েটি মারা গিয়েছে। আরও পড়ুন: Mamata Banerjee: ভারতের অন্যতম দুর্নীতিমুক্ত রাজ্য পশ্চিমবঙ্গ, আন্তর্জাতিক দুর্নীতি বিরোধী দিবসে টুইট মমতা ব্যানার্জির

ঘটনায় শোকের ছায়া নেমে এসেছে সুশীলার পরিবার (Family) থেকে স্থানীয়দের (Locals) মধ্যে। ঘটনার তদন্তে (Investigation) নেমেছে পুলিশ (Police)।