Suvendu Adhikari Resigns From HRBC: হুগলি রিভার ব্রিজ কমিশনারের চেয়ারম্যান পদ ছাড়লেন শুভেন্দু অধিকারী
মন্ত্রী শুভেন্দু অধিকারী (Photo Credits: Facebook)

কলকাতা, ২৬ নভেম্বর: হুগলি রিভার ব্রিজ কমিশনারের (Hooghly River Bridge Commissioners) চেয়ারম্যান পদ ছাড়লেন পরিবহন মন্ত্রী শুভেন্দু অধিকারী (Suvendu Adhikari)। আর এরপরই তাঁকে নিয়ে জল্পনা আরও বাড়ল। তৃণমূল সাংসদ কল্যাণ বন্দ্যোপাধ্যায়কে হুগলি রিভার ব্রিজ কমিশনারের চেয়ারম্যান পদে বসানো হয়েছে। তাৎপর্যপূর্ণভাবে শুভেন্দু অধিকারীর বিরুদ্ধে কল্যাণ বন্দ্যোপাধ্যায়ই সবচেয়ে সরব হয়েছিলেন। বিভিন্ন সভায় পরিবহন মন্ত্রীকে ব্যক্তিগত আক্রমণও তিনি করেন।

HRBC-র চেয়ারম্যান পদ ছাড়াতে শুভেন্দুর ভবিষ্যৎ রাজনৈতিক জীবন নিয়ে জোর জল্পনা শুরু হয়ে গেল। কারণ গতকাল বাঁকুড়ার দলীয় জনসভায় দল বদলের জল্পনা নিয়ে কড়া বার্তা দেন। নাম না করে তিনি বলেন, "অনেকেই বলছেন, এই জেলায় পর্যবেক্ষক কে, ওই জেলায় পর্যবেক্ষক কে। আমি বলছি সারা বাংলায় আমিই পর্যবেক্ষক। কোথায় কী হচ্ছে, কে কোথায় যাচ্ছে, কে কার সঙ্গে যোগাযোগ রাখছে, আমি সব জানি। সব বুঝেও তাঁদের ছেড়ে রেখেছি। এত দিন সরকারের কাজে বেশি মন দিয়ে দলকে একটু ঢিলে দিয়েছিলাম। কিন্তু এ বার পুরো দলটাই আমি দেখব।" আরও পড়ুন: Mamata Banerjee Announcement On Swastha Sathi Scheme: বেসরকারি হাসপাতালে চিকিৎসায় পরিবারপিছু মিলবে ৫ লক্ষ টাকার বিমা, বড় ঘোষণা মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জির

যদিও আজও তৃণমূলের আরেক মন্ত্রী রাজীব বন্দ্যোপাধ্যায় জানিয়েছেন, শুভেন্দু তৃণমূলেই আছেন। কিন্তু যেভাবে শুভেন্দু এদিন HRBC-র চেয়ারম্যান পদ ছাড়লেন, তাতে তাঁর ভবিষ্যৎ রাজনৈতিক জীবন নিয়ে জল্পনা আরও বাড়ল।