Mamata Banerjee Injury: 'মাথা ঘুরছে আর ধপ ধপ করে পড়ছে', মমতার চোট নিয়ে খোঁচা শুভেন্দুর, পালটা প্রতিবাদ মিছিলের ডাক তৃণমূলের
Mamata Banerjee, Suvendu Adhikari (Photo Credits: X)

'মাথা ঘুরে যাচ্ছে আর ধপ ধপ করে পরে যাচ্ছে'। শুক্রবার খেজুরিতে এক জনসভায় এই কথাগুলোই বলতে শোনা গেল বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারীর ভাষণে। মুখ্যমন্ত্রীর মমতা বন্দ্যোপাধ্যায়ের পড়ে গিয়ে চোট লাগার ঘটনাকে জনসভার মঞ্চ থেকে এভাবেই ব্যাখ্যা করলেন শুভেন্দু। মুখ্যমন্ত্রীর শারীরিক অবস্থা নিয়ে এমন কটাক্ষের ইঙ্গিত মেনে নেয়নি শাসক দল। বিরোধী দলনেতার মন্তব্যের প্রতিবাদে এবার পথে নামার ডাক দিল তৃণমূল। আজ শনিবার রাজ্যজুড়ে প্রতিবাদ মিছিলের ডাক দেওয়া হয়েছে। শুক্রবার যে খেজুরিতে শুভেন্দু মন্তব্য করে গিয়েছেন সেই খেজুরিতে এই প্রতিবাদ মিছিলের নেতৃত্ব দেবে কুণাল ঘোষ।

বৃহস্পতিবার সন্ধ্যায় নিজের বাড়িতে পড়ে গিয়ে চোট পান মুখ্যমন্ত্রী। তাঁর কপালে গভীর ক্ষত তৈরি হয়। সেই রক্তাক্ত ছবি দেখেছে গোটা দেশ। কপাল ও নাকে মোট চারটি সেলাই পড়েছে। মুখ্যমন্ত্রীর চোট লাগার খবর ছড়িয়ে পড়তেই উদ্বিগ্ন হয়ে পড়ে রাজ্য রাজনীতি। তাঁর দ্রুত আরোগ্য কামনা করে বার্তা পাঠান প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী থেকে শুরু করে কংগ্রেস সভাপতি মল্লিকার্জুন খাড়্গে, রাহুল গান্ধী, অরবিন্দ কেজরিওয়ালের মত রাজনৈতিক ব্যক্তিত্বরা। সেখানে দাঁড়িয়ে মমতার চোট নিয়ে রাজ্যের বিরোধী দলনেতার এমন কুমন্তব্য কাম্য নয়।

খেজুরির জনসভা থেকে এদিন শুভেন্দু অধিকারীকে বলতে শোনা গিয়েছে, 'তৃণমূলের রাজনৈতিক আয়ু আর বেশি দিন নেই। বাজার খুব খারাপ। মাথা ঘুরছে যাচ্ছে আর ধপ ধপ করে পড়ে যাচ্ছে। মাথা ঘুরছে, লো প্রেসার হচ্ছে। আর ধপ ধপ করে পড়ে যাচ্ছে। পড়া তো শুরু হয়েছে ওপর থেকে। নীচ অবধি পড়া শুরু হয়ে যাবে'।

দেখুন... 

বিরোধী দলনেতার এই মন্তব্যকে মহিলা বিরোধী মানসিকতা বলে আক্রমণ শুরু করেছে তৃণমূল কংগ্রেস।