Mukul Roy: মুকুলের 'ঘর ওয়াপসি' দিয়ে 'বাংলায় বিজেপির শেষের শুরু', কটাক্ষ সুখেন্দু শেখরের
সুকেন্দু শেকর রায়, মুকুল রায়, ছবি ট্য়ুইটার

কলকাতা, ১১ জুন: 'বাংলায় বিজেপির (BJP) সংগঠন তাসের ঘরের মতো ভেঙে পড়বে শিগগিরই। আজকের ঘটনা দিয়েই বাংলায় বিজেপির শেষের শুরু হবে। বিজেপির কতো ঘর ফাঁকা হয়ে যাবে মরুভূমির মতো, তা গোনা দায় হবে। বাংলায় এসে আর একবার দিদি ও দিদি বলে ডাকুন। আর তারপর কী হয় দেখুন।' শুক্রবার বিজেপিকে এভাবেই কটাক্ষ করেন সুখেন্দু শেখর রায়।

তৃণমূল কংগ্রেসের (TMC) রাজ্য সভার এই সাংসদ নিজের সোশ্যাল হ্যান্ডেল থেকে শুক্রবার একটি ট্যুইট করেন। যেখানে বিজেপিকে কটাক্ষ করে, বাংলায় তাদের সংগঠন তাসের ঘরের মতো করে ভেঙে পড়বে বলে ভবিষ্যতবাণী করেন শুখেন্দু শেখর রায়। পাশাপাশি বিধানসভা নির্বাচনের প্রচারে এসে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী যেভাবে 'দিদি ও দিদি' বলে মমতাকে ডাকেন, তার বিরুদ্ধেও ফের তোপ দাগেন সুখেন্দু শেখর (Sukhendu Sekhar Ray)।

আরও পড়ুন: Manoj Bajpayee's Wife: সাবানা থেকে নেহা, 'জোর' করে পালটে দেওয়া হয় মনোজ বাজপায়ীর স্ত্রীর নাম

প্রসঙ্গত শুক্রবার তৃণমূল ভবনে হাজির হয়ে জোড়াফুল শিবিরে যোগ দিচ্ছেন মুকুল রায়। বিধানসভা নির্বাচনে কৃষ্ণনগর থেকে বিধায়ক নির্বাচিত হয়ে এবং স্বপুত্র ফের তৃণমূল ফিরছেন মুকুল রায়। শুক্রবার দলনেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের হাত থেকে 'ঘর ওয়াপসি' হচ্ছে মুকুল রায়ের (Mukul Roy)।

মুকুল রায়ের তৃণমূল কংগ্রেসে প্রত্যাবর্তনের মাধ্যমেই বাংলায় বিজেপির সংগঠন ভেঙে পড়বে বলে মত প্রকাশ করেন সুখেন্দু শেখর রায়।