আরজি কর হাসপাতালে জুনিয়র চিকিৎসক যেদিন মারা যান, সেইদিন ঘটনা সামনে আসার পর সেমিনার রুমে একাধিক মানুষের জমায়েত। ছিলেন প্রাক্তন অধ্যক্ষ সন্দীপ ঘোষ, হাসপাতালের বাকি চিকিৎসক, পুলিশকর্মী সহ অনেকে। ঘটনাটির ভিডিয়ো প্রকাশ্যে আসতেই চাঞ্চল্য ছড়িয়েছে আন্দোলনকারীদের মধ্যে। অনেকেরই বক্তব্য এভাবেই অনেক তথ্যপ্রমাণ লোপাট করা হয়েছে। এবার এই নিয়ে রাজ্য সরকারের কড়া সমালোচনা করলেন বিজেপির রাজ্য সভাপতি সুকান্ত মজুমদার। জন্মাষ্ঠমীর দিন সন্ধেবেলায় সোদপুরে মৃতার পরিবারের সঙ্গে দেখা করেন বিজেপি সাংসদ। সেখানে তরুণী চিকিৎসকের মৃত্যুর প্রতিবাদে প্রদীপ জ্বালানোর কর্মসূচি করেন।

ভাইরাল ভিডিয়ো প্রসঙ্গে তাঁর বক্তব্য, "ঘটনার দিন ঘটনাস্থলে এত মানুষ গিয়েছে যে গুরুত্বপূর্ণ তথ্যপ্রমাণ পদদলিত করা হয়েছে। সেই কারণে কোনও প্রমাণ পাচ্ছে না সিবিআই। কারণ সেগুলি তো নষ্ট করা হয়েছে। আমার মতে যাঁদের ওই ভিডিয়োতে দেখা গিয়েছে তাঁদের সকলের বিরুদ্ধে মামলা দায়ের করা হোক। এই কারণে সিবিআইয়ের তদন্ত করতে সমস্যা হচ্ছে, বাধ্য হয়ে পলিগ্রাফিক টেস্ট করতে হচ্ছে"।

গত রবিবার পলিগ্রাফ টেস্ট হয়েছে এই ঘটনার মূল অভিযুক্ত সঞ্জয় রায়ের। তার আগে কলেজের প্রাক্তন অধ্যক্ষকেও টেস্ট করা হয়ছিল। সোমবার আবার তাঁর পলিগ্রাফ টেস্ট হয়েছে। এই ঘটনায় এখনও পর্যন্ত একজনের গ্রেফতার হয়েছে। তবে সিবিআইয়ের অনুমান, এই ঘটনায় একজনের বেশি জড়িত রয়েছে। তবে এখনও তাঁদের গ্রেফতার করতে পারেনি সিবিআই আধিকারিকরা।