Stone Pelting In Ram Navami Rally: 'বাংলার মানুষের প্রাপ্য শান্তি ও সম্প্রীতি' কালীঘাটে পুজো দিয়ে বললেন রাজ্যপাল সিভি আনন্দ বোস (দেখুন ভিডিও)
CV Anand Bose on Ram Navami

প্রথম দফার লোকসভা ভোট (Lok Sabha Election 2024) শুরু হওয়ার আগে কালীঘাটে পুজো দিলেন রাজ্যপাল সিভি আনন্দ বোস (Governor CV Ananda Bose)। অবাধ, শান্তিপূর্ণ ভোটের প্রার্থনায় পুজো দিলেন রাজ্যপাল। মন্দিরের সামনে থেকে মেদিনীপুরে রাম নবমীর মিছিলে ইটবৃষ্টির ঘটনা নিয়ে মুখ খোলেন তিনি। তিনি বলেন- 'শান্তি ও সম্প্রীতি এমন একটি অধিকার যা বাংলার মানুষ চায় এবং বাংলার মানুষের প্রাপ্য। বিশেষ করে নির্বাচনের সময় রাজ্যে আইন-শৃঙ্খলা নিশ্চিত করার দায়িত্ব প্রশাসনের। যে কোনো হিংসার সঙ্গে যুক্ত ব্যক্তির বিরুদ্ধে মামলা করা উচিত এবং কঠোর ব্যবস্থা নেওয়া উচিত, এটি এখন নির্বাচন কমিশনের দায়িত্ব.'

বুধবার সন্ধ্যায় রামনবমীর শোভাযাত্রা মেদিনীপুরের এগরার কলেজ মোড় দিয়ে যাওয়ার সময় শোভাযাত্রা লক্ষ্য করে ইঁট ও পাথর ছোড়া হয় বলে অভিযোগ। পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে এগরা থানার বিশাল পুলিশ বাহিনী ঘটনা স্থলে যায়। পুলিশ লাঠি চার্জ করতে বাধ্য হয়। টিয়ার গ্যাসের সেল ফাটানো হয়েছে বলে পুলিশের বিরুদ্ধে অভিযোগ স্থানীয়দের। ঘটনায় ৪ জনকে আটক করেছে পুলিশ।

&nbsp