Cattle Smuggling Case: নিজাম প্যালেস নয়, এসএসকেএম থেকে বেরিয়ে চিনার পার্কের বাড়িতে ফিরলেন অনুব্রত
Anubrata Mandal (Photo Credit: File Photo)

কলকাতা, ৮ অগাস্ট: এসএসকেএম হাসপাতাল থেকে বেরিয়েই বীরভূমের তৃণমূল জেলা সভাপতির (ANubrata Mondal) গাড়ি মা ফ্লাইওভার ধরতেই বোঝা যায়, আজ আর নিজাম প্যালেসে যাচ্ছেন না কেষ্ট। হ্যাঁ আজ ৮ অগাস্ট গরুপাচার মামলায় (Cattle Smuggling Case) ফের অনুব্রত মণ্ডলকে তলব করেছিল সিবিআই। তবে গতকালই ইমেইলে অনুব্রতবাবু সিবিআই-কে জানান, পূর্ব নির্ধারিত সূচি অনুয়ায়ী এদিন কলকাতাতে গেলেও তিনি  নিজাম প্যালেসে আসতে পারবেন না। এসএসকেএম হাসপাতালে তাঁর স্বাস্থ্য পরীক্ষা হবে। আরও পড়ুন-CWG 2022: 'চ্যাম্পিয়নদের চ্যাম্পিয়ন', সোনার মেয়ে পিভি সিন্ধুকে এই নামেই ডাকলেন প্রধানমন্ত্রী

এর উত্তরে সিবিআই জানিয়েছিল, স্বাস্থ্য পরীক্ষার পরেই যেন এসএসকেএম থেকে বেরিয়ে সোজা নিজাম প্যালেসে আসেন বোলপুরের হর্তা কর্তা বিধাত। টানা ৯ বার সিবিবিআই তাঁকে ডেকেছে, ৬ বারের বার তিনি নিজাম প্যালেসে যান। এবারও সিবিআইয়ের ডাক অগ্রাহ্য করবেন কি না, তা নিয়ে রাজনৈতিক মহলে দ্বন্দ্ব চলছিল। শেষমেশ দেকা গেল কেষ্ট মণ্ডল কেষ্ট মণ্ডলেই রয়েছেন।

এসএসকেএম এর চিকিৎসকরা যেই জানালেন, অসুস্থ থাকলেও অনুব্রত মণ্ডলকে ভর্তি করা হচ্ছে না। তারপরেই দেখা গেল বীরভূম জেলাসভাপতিকে নিয়ে তাঁর গাড়ি মা ফ্লাইওভারে উঠছে। না, তিনি এদিন আর নিজাম প্যালেসে গিয়ে সিবিআইয়ের মুখোমুখি হলেন না। ফিসচুলার সমস্যা, হৃদযন্ত্রের সমস্যা-সহ বেশ কয়েক রকমের অসুস্থতার চিকিৎসা করাতেই এদিন এসএসকেএম হাসাপাতালে আসেন অনুব্রত মণ্ডল। তারপর গাড়ি নিয়ে সোজা লেকটাউন হয়ে কলাকাতার চিনার প্রাকের ফ্ল্যাটে চলে গেলেন তিনি।