SSC Scam: 'একুশে জিতেই কি ২১ কোটি লুট?' শিক্ষক নিয়োগ দুর্নীতি মামলায় তৃণমূলকে কটাক্ষ দিলীপের
Dilip Ghosh (Photo Credit: ANI/Twitter)

কলকাতা, ২৬ জুলাই:  শিক্ষক নিয়োগ দুর্নীতি (SSC Scam) মামলায় এবার তৃণমূল কংগ্রেসের বিরুদ্ধে ফুঁসে উঠলেন দিলীপ ঘোষ। রাজ্যের শিল্পমন্ত্রী পার্থ চট্টোপাধ্যায়ের ঘনিষ্ঠ অর্পিতা মুখোপাধ্যায়ের বাড়ি থেকে ২১ কোটি উদ্ধারের পর এবার সরাসরি তৃণমূল কংগ্রেস সরকারের বিরুদ্ধে তোপ দাগলেন বিজেপির (BJP) সর্বভারতীয় সহ সভাপতি। ২০২১ সালে বিধানসভা নির্বাচনে বিজয়ী হওয়ার পর তৃণমূল কংগ্রেস (TMC) সরকার 'লুট' চালাচ্ছে বলেও কটাক্ষ করেন দিলীপ। জনসাধারণের অর্থ 'লুট' করার অদিকার তৃণমূল কংগ্রেসকে কে দিয়েছে বলেও প্রশ্ন তোলেন দিলীপ।

এসবের পাশাপাশি কেন্দ্রীয় তদন্তকারী সংস্থার প্রশংসা করেও মুখ খোলেন দিলীপ ঘোষ (Dilip Ghosh)। তিনি বলেন, তদন্তকারী সংস্থা সঠিক কাজ করেছে। তদন্ত শুরু করে, সঠিক জায়গায় গিয়েছে বলেই কয়েক কোটি উদ্ধার করা হয়েছে বলে মন্তব্য করেন বিজেপি নেতা।

এদিকে শিক্ষক নিয়োগ দুর্নীতি মামলায় পার্থ চট্টোপাধ্যায়ের (Partha Chatterjee) গ্রেফতারির পর তিনি অসুস্থ বোধ করলে এসএসকেএমে ভর্তি করা হয়। তবে পার্থ চট্টোপাধ্যায়ের কী হয়েছে, তা নিয়ে শঙ্কা সন্দেহ প্রকাশ করা হয় ইডির তরফে। তদন্তকারী সংস্থার আবেদনের প্রেক্ষিতে এরপর রাজ্যের শিল্পমন্ত্রীকে ভুবনেশ্বর এমসে নিয়ে যাওয়া হয়। সেখানেই তাঁর যাবতীয় শারীরিক পরীক্ষা করা হয়।

আরও পড়ুন: Partha Chatterjee: কেমন আছেন পার্থ চট্টোপাধ্যায়, কী জানাল এসএসকেএম

এমসের চিকিৎসকরা স্পষ্ট জানিয়ে দেন, পার্থ চট্টোপাধ্যায়ের কোনও জটিল রোগ নেই। তাঁর কিছু ক্রনিক সমস্যা রয়েছে। যা নিয়ে চিন্তার কিছু নেই। এমস থেকে ছুটি দেওয়া হল, মঙ্গলবার সকালে কলকাতায় পৌঁছন পার্থ চট্টোপাধ্যায়। আপাতত ১০ দিন তিনি ইডির হেফাজতে থাকবেন বলেই আদালতের তরফে নির্দেশ দেওয়া হয়।