Partha Chatterjee: কেমন আছেন পার্থ চট্টোপাধ্যায়, কী জানাল এসএসকেএম
Partha Chatterjee (Photo Credit: ANI/Twitter)

কলকাতা, ২৬ জুলাই: পার্থ চট্টোপাধ্যায়ের শারীরিক অবস্থা স্থিতিশীল। এমনই জানানো হল এসএসকেএমের তরফে। হাসপাতাল কর্তৃপক্ষের তরফে দজানানো হয়, পার্থ চট্টোপাধ্যায়ের শারীরিক পরীক্ষনীরিক্ষার যাবতীয় রিপোর্ট এসেছে। মন্ত্রী এখন সুস্থ। পার্থর সমস্ত পরীক্ষানীরিক্ষা করা হয়েছে। তাঁর যেটুকু শারীরিক সমস্যা রয়েছে, তার জন্য হাসপাতালে ভর্তির প্রয়োজন নেই। তাঁর শারীরিক পরিস্থিতির উপর নজরদারি চলবে বলে জানানো হয় এসএসকেএম কর্তৃপক্ষের তরফে।

শিক্ষক নিয়োগ দুর্নীতি মামলায় পার্থ চট্টোপাধ্যায়ের গ্রেফতারির পর তিনি অসুস্থ বোধ করলে এসএসকেএমে ভর্তি করা হয়। তবে পার্থ চট্টোপাধ্যায়ের কী হয়েছে, তা নিয়ে শঙ্কা সন্দেহ প্রকাশ করা হয় ইডির তরফে। তদন্তকারী সংস্থার আবেদনের প্রেক্ষিতে এরপর রাজ্যের শিল্পমন্ত্রীকে ভুবনেশ্বর এমসে নিয়ে যাওয়া হয়। সেখানেই তাঁর যাবতীয় শারীরিক পরীক্ষা করা হয়।

এমসের চিকিৎসকরা স্পষ্ট জানিয়ে দেন, পার্থ চট্টোপাধ্যায়ের কোনও জটিল রোগ নেই। তাঁর কিছু ক্রনিক সমস্যা রয়েছে। যা নিয়ে চিন্তার কিছু নেই। এমস থেকে ছুটি দেওয়া হল, মঙ্গলবার সকালে কলকাতায় পৌঁছন পৈর্থ চট্টোপাধ্যায়। আপাতত ১০ দিন তিনি ইডির হেফাজতে থাকবেন বলেই আদালতের তরফে নির্দেশ দেওয়া হয়।