Nirmala Mishra Hospitalized: গুরুতর অসুস্থ হয়ে ফের হাসপাতালে ভরতি সঙ্গীতশিল্পী নির্মলা মিশ্র
সঙ্গীতশিল্পী নির্মলা মিশ্র (Picture Source: facebook )

কলকাতা, ২০ জুলাই: অসুস্থ সঙ্গীতশিল্পী নির্মলা মিশ্র। নিউমোনিয়ার সমস্যা বেড়ে যাওয়ায় দক্ষিণ কলকাতার একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয় তাঁকে। খবর অনুযায়ী, অনেক দিন ধরেই বার্ধক্যজনিত কারণে ভুগছেন এই বর্ষীয়ান সঙ্গীতশিল্পী। রবিবার রাতে বেশিমাত্রায় অসুস্থ হয়ে পড়েন তিনি। তখনই হাসপাতালে ভরতি করেন পরিবারের লোক।

তাঁর স্বামী প্রদীপ দাশগুপ্ত জানান, “গতকাল রাতে খুব অসুস্থ হয়ে যায়। হাসপাতালে ভর্তি করতে বাধ্য হই। অবস্থা ভাল নয়। আপনারা তো সকলেই জানেন, ও অনেক দিন ধরেই বার্ধক্যজনিত কারণে ভুগছে”। আরও পড়ুন, সুশান্ত সিং রাজপুতের ভূমিকায় কে? মুক্তি পেল 'সুইসাইড অর মার্ডার' ছবির পোস্টার, অপেক্ষায় অনুরাগীরা

বছর তিনেক আগে ২০১৭-য় শিল্পীর মস্তিষ্কে রক্তক্ষরণজনিত কারণে প্রথম গুরুতর অসুস্থ হয়ে পড়েন। দীর্ঘ সময় বেসরকারি হাসপাতালে ভরতি থাকার পর সুস্থ হয়ে বাড়ি ফেরেন তিনি। আবার নতুন করে তাঁর অসুস্থতার খবর ছড়িয়ে পড়তেই উদ্বিগ্ন বাংলার শিল্পীমহল, অনুরাগীরা। ‘এমন একটি ঝিনুক খুঁজে পেলাম না’, 'ও তোতা পাখিরে'-র মতো জনপ্রিয় বাংলা গানের শিল্পী তিনি। মান্না দে, সন্ধ্যা মুখোপাধ্যায়, মানবেন্দ্র মুখোপাধ্যায়, প্রতিমা বন্দ্যোপাধ্যায়, শিপ্রা বসুর যুগে নির্মলা মিশ্রের গানও মন কেড়ে নেয়।