Suicide Or Murder: সুশান্ত সিং রাজপুতের ভূমিকায় কে? মুক্তি পেল 'সুইসাইড অর মার্ডার' ছবির পোস্টার, অপেক্ষায় অনুরাগীরা
'সুইসাইড অর মার্ডার' ছবির পোস্টার (Photo Crredits: Instagram)

আত্মহত্যা নাকি খুন? সুশান্ত সিং রাজপুতের মৃত্যু (Sushant Singh Rajput Death) নিয়ে এখনও কাটেনি ধোঁয়াশা। তদন্ত জারি রেখেছে মুম্বই পুলিশ। সুশান্তের আকস্মিক আত্মহত্যা মেনে নিতে পারেনি বলিউডের একাংশ ও অনুরাগীরা। নেটিজেনরা সিবিআই তদন্তের দাবি করে চলেছে। আগামী ২৪ জুলাই মুক্তি পেতে চলেছে সুশান্তের শেষ অভিনীত ছবি "দিল বেচারা"। ডিজনি প্লাস হটস্টারে মুক্তি পাবে ছবিটি। তার আগে আজ মুক্তি পেল সুশান্তের জীবনের ওপর তৈরি ছবি "সুইসাইড অর মার্ডার" (Suicide Or Murder)-এর পোস্টার।

ছবিতে মুখ্য ভূমিকায় রয়েছেন শচিন তিওয়ারি (Sachin Tiwari)। যাঁকে দেখতে একদম সুশান্তের মত। টিকটকে বেশ জনপ্রিয় শচিন। অনেকটা একইরকম দেখতে হওয়ায় সুশান্তের মৃত্যুর পর তাঁর জনপ্রিয়তা আরও বাড়তে থাকে। তাই এই ছবির জন্য বেছে নেওয়া হয়েছে তাঁকে। ছবির প্রোডিউসার বিজয় শেখর (Vijay Shekhar) সোশ্যাল মিডিয়ায় পোস্টারটি শেয়ার করে লেখেন,"একটি ছোট শহর থেকে উঠে আসা ছেলের গল্প, যে কিনা বলিউড ইন্ডাস্ট্রির উজ্জ্বল নক্ষত্র হয়ে উঠেছে। এটি তাঁর জীবনকাহিনী, একজন বহিরাগতর-"দ্য আউটসাইডার"। আরও পড়ুন, প্রিয়াঙ্কা চোপড়ার জন্মদিনে রোম্যান্টিক ছবি পোস্ট করে প্রশংসায় ভরিয়ে দিলেন স্বামী নিক জোনাস

 

ছবির পোস্টারের মনোক্রোম টোনটি দর্শকদের বেশ চোখ টানছে। নবভারত টাইমস-র রিপোর্ট অনুযায়ী, বিজয় জানিয়েছেন, ছবিটি বলিউডে নেপোটিজমের গল্প বলবে। ছবির প্রায় ৫০ শতাংশ স্ক্রিপ্ট ইতিমধ্যে তৈরি হয়ে গেছে। বাকিটা অগস্টের মাঝামাঝি সময়ে সম্পূর্ণ হয়ে যাবে। সেপ্টেম্বর থেকে ছবির শুটিং শুরু করা হবে। পাঞ্জাব এবং মুম্বই এই দুটি জায়গাকে ছবির শুটিংয়ের জন্য রাখা হয়েছে। বলিউডে নেপোটিজম এবং মাফিয়া নিয়ে যে ভ্রান্ত ধারণা সকলের রয়েছে, এই ছবিটি দেখলে তা পরিষ্কার হয়ে যাবে বলে জানান প্রযোজক।

সুশান্তের জীবনকাহিনী নিয়ে ছবি করার প্রসঙ্গে তিনি জানান,"ছবিতে সুশান্তের নাম উল্লেখ থাকবে না। আমি চাই আজ সুশান্তের সঙ্গে যা ঘটেছে তা ভবিষ্যতে আর কারও সঙ্গে যেন না ঘটে। এর আগে আমরা জিয়া খান ও দিব্যা ভারতীকে হারিয়েছি। এমনকি আমি এমন একজন অভিনেত্রীকে চিনি যিনি প্রায় ১১ বার আত্মহত্যা করার চেষ্টা করেন। কোনও বহিরাগত ফিল্ম ইন্ডাস্ট্রিতে আসার পর আত্মহত্যা করে থাকলে তার পিছনে একটা কারণ থাকে, এখানে বলিউড মাফিয়া গোষ্ঠী একটা বড় চক্রান্ত চালায়।" ছবিতে সুশান্তের চরিত্রটি কতটা বিচার পায় তাই দেখার।