Sayantika Banerjee: পদত্যাগের প্রশ্নই উঠছে না, তৃণমূল ছাড়ার জল্পনা উড়িয়ে সায়ন্তিকা জানালেন 'দলের সঙ্গেই রয়েছেন'
Mamata Banerjee, Sayantika Banerjee (Photo Credits: X)

লোকসভার (Lok Sabha 2024) টিকিট না মেলায় তৃণমূলের রাজ্য সাধারণ সম্পাদকের পদ থেকে ইস্তফা দেওয়ার খবর একেবারে উড়িয়ে দিলেন অভিনেত্রী সায়ন্তিকা বন্দ্যোপাধ্যায় (Sayantika Banerjee)। জানালেন, পদত্যাগের কোন প্রশ্নই উঠছে না। দলে যেমন ভাবে ছিলেন তেমন ভাবেই আছেন।

রবিবার ব্রিগেড প্যারেড ময়দানে লোকসভায় রাজ্যের ৪২টি আসনে তৃণমূলের প্রার্থী তালিকা ঘোষণা করা হয়। সেই ঘোষণার পর থেকেই সায়ন্তিকার (Sayantika Banerjee) দল ছাড়ার খবর ছড়িয়ে পড়ে বিভিন্ন মহলে। সেই জল্পনায় ঘৃতাহুতি করেছে সায়ন্তিকার লেটারহেডে একটি চিঠি। যেখানে উল্লেখ করা ছিল, তৃণমূলের রাজ্য সাধারণ সম্পাদকের পদ থেকে ইস্তফা দিচ্ছেন তিনি। তবে গুজবে এবার ইতি টানলেন নেত্রী তথা অভিনেত্রী সায়ন্তিকা। জানালেন, প্রার্থী হতে পারেননি বলে শুরুতে কিছুটা অভিমান হয়েছিল ঠিকই। কিন্তু তাই বলে দলের বিরুদ্ধে তাঁর কোনও ক্ষোভ নেই। দল ছাড়া তো দূর, কোন পদ থেকে ইস্তফাও দিচ্ছেন না তিনি।

এমনকি সমাজমাধ্যমে ছড়িয়ে পড়া তাঁর লেটারহেডের চিঠিটি নিয়েও নায়িকা প্রশ্ন তুলেছেন। সায়ন্তিকার যুক্তি, চিঠিটি তাঁর হলে সেখানে অন্তত তাঁর সই থাকবে। কিন্তু ওই চিঠিতে তা ছিল না। কে বা কারা এই কাজ করেছে সেই বিষয়ে পুরোপুরি অন্ধকারে অভিনেত্রী।

২০২১ সালের বিধানসভা ভোটে বাঁকুড়া বিধানসভা কেন্দ্র থেকে তৃণমূল প্রার্থী করেছিল অভিনেত্রী সায়ন্তিকা বন্দ্যোপাধ্যায়কে (Sayantika Banerjee)। সেই থেকে নায়িকার রাজনৈতিক যাত্রা শুরু। তবে বিজেপির নীলাদ্রিশেখর দানার কাছে ভোটের লড়াইয়ে হারেন তিনি। এরপর দলের (TMC) রাজ্য সম্পাদক করা হয় তাঁকে।