Sandeshkhali: 'মহিলাদের নিয়ে এমন খেলা খেলছেন? অবিশ্বাস্য', সন্দেশখালির ঘটনায় মন্তব্য মিঠুনের
Mithun Chakraborty (Photo Credit: ANI/Twitter)

কলকাতা, ১৬ ফেব্রুয়ারি: সন্দেশখালি (Sandeshkhali)  নিয়ে এবার মুখ কুললেন মিঠুন চক্রবর্তী (Mithun Chakraborty)। শুক্রবার সাংবাদিকেদর সামনে হাজির হন মিঠুন। সেখানে তিনি দাবি করেন, সন্দেশখালিতে যা হচ্ছে, তার থেকে 'ঘৃণ্য' কাজ আর কিছু হতে পারে না। মহিলাদের সঙ্গে আপনারা এই ধরনের খেলা খেলছেন? যা চিন্তাভাবনার অতীত বলেও মন্তব্য করেন বিজেপি নেতা। পাশাপাশি মিঠু চক্রবর্তী আরও বলেন, আমরা রাজনীতি করি কিন্তু সন্দেশখালিতে যা হচ্ছে,তা রাজনীতির উর্দ্ধে। এসব একেবারেই হওয়া উচিত নয় বলে মন্তব্য করেন মিঠুন চক্রবর্তী।

সন্দেশখালির ঘটনার নিয়ে প্রত্যেকের সুর চড়ানো উচিত। এই ধরনের ঘটনা যাতে ভবিষ্যতে আর না ঘটে, সে বিষয়ে প্রত্যেকের সচেতন থাকা উচিত বলেও মনে করেন মিঠুন চক্রবর্তী।

আরও পড়ুন: Sandeshkhali: সন্দেশখালিতে যাওয়ার পথে বিজেপির প্রতিনিধি দলকে আটকাল পুলিশ! উত্তেজনা

শুনুন কী বললেন অভিনেতা...

 

এদিকে আজ সন্দেশখালিতে (Sandeshkhali) যাওয়ার পথে আটকে দেওয়া হয় বিজেপির (BJP) প্রতিনিধি দলকে। আজ ৬ সদস্যের বিজেপির এক প্রতিনিধি দল সন্দেশখালিতে যাচ্ছিলেন, জে পি নাড্ডার নেতৃত্বে। কিন্তু বিজেপির ওই প্রতিনিধি দলকে সন্দেশখালিতে প্রবেশের আগে মাঝ পথে আটকে দেয় পুলিশ। রামপুরে বিজেপির প্রতিনিধি দলকে আটকে দেওয়ায়, সেখানে ধাক্কাধাক্কি শুরু হয়। শুরু হয়ে যায় বাকবিতণ্ডাও।