Kshiti Goswami Passed Away: প্রয়াত রাজ্যের প্রাক্তন মন্ত্রী তথা আরএসপি নেতা ক্ষিতি গোস্বামী
ক্ষিতি গোস্বামী (Photo Credits: Social Media)

কলকাতা, ২৪ নভেম্বর: প্রয়াত হলেন পশ্চিমবঙ্গের প্রাক্তন মন্ত্রী তথা আরএসপি নেতা (RSP Leader) ক্ষিতি গোস্বামী (Kshiti Goswami)। আজ ভোর ৪ টা নাগাদ চেন্নাইয়ের অ্যাপোলো হাসপাতালে (Chennai Apollo Hospital) তাঁর মৃত্যু হয়। মৃত্যুর সময় তাঁর বয়স হয়েছিল ৭৬ বছর। পশ্চিমবঙ্গে বাম আমলে বিভিন্ন গুরুত্বপূর্ণ দফতরের মন্ত্রী ছিলেন তিনি। ছিলেন আরএসপির রাজ্য সম্পাদক ও প্রাক্তন পূর্ত মন্ত্রী।

আজই কলকাতায় ফেরার কথা ছিল তাঁর। তবে, রাতে হঠাৎ বুকে যন্ত্রণা শুরু হওয়ায় ফের হাসপাতালে ভর্তি হন। চিকিত্সকরা জানিয়েছেন হৃদরোগে আক্রান্ত (Heart Attack) হয়েই মৃত্যু হয়েছে ক্ষিতি গোস্বামীর। আরও পড়ুন, ৮১-তেই পূর্ণচ্ছেদ, চলে গেলেন ‘ভালবাসা’র সাহিত্যিক নবনীতা দেবসেন

দীর্ঘদিন বার্ধক্যজনিত অসুখে ভুগছিলেন তিনি। পরিবার সূত্রে খবর, গলার সমস্যায় ভুগছিলেন তিনি। চেন্নাইয়ের হাসপাতালে অস্ত্রোপচারও হয় তাঁর। শনিবার ফের অসুস্থ হয়ে পড়ায় তাঁকে ভর্তি করা হয় চেন্নাইয়ের হাসপাতালে। সম্প্রতি কংগ্রেসের সঙ্গে বাম জোটের বৈঠকেও উপস্থিত ছিলেন তিনি। আজ ভোরে মৃত্যু হয় তাঁর। প্রয়াত ক্ষিতি গোস্বামীর মরদেহ আজই আনা হবে কলকাতায়। আগামীকাল শেষ শ্রদ্ধা জানাতে দলের কার্যালয় ও আলিমুদ্দিন স্টিটে নিয়ে যাওয়া হবে।