Sanjay Roy Mother in law. (Photo Credits: X)

কলকাতা, ১৯ অগাস্ট:  আরজি কর মেডিক্যাল কলেজে তরুণী ডাক্তারের ধর্ষণ ও খুন কাণ্ডে ধৃত, অভিযুক্ত পেশায় সিভিক ভলেন্টিয়ার সঞ্জয় রায় (Sanjay roy) প্রসঙ্গে বিস্ফোরক মন্তব্য করলেন তার শাশুড়ি। সঞ্জয়ের দ্বিতীয় পক্ষের স্ত্রী হল তার মেয়ে, এমন কথা জানিয়ে তিনি বললেন, "আমার সঙ্গে ওর (সঞ্জয়ের) সম্পর্ক ভাল ছিল না। আমার মেয়ের সঙ্গে বিয়ের আগে ওর আরও একটা বিয়ে হয়েছিল। প্রথম ৬ মাস সব ঠিকঠিকই চলছিল। কিন্তু যখন আমার মেয়ে তিন মাসের অন্তঃসত্ত্বা, ওর (সঞ্জয়) কারণে সেটা নষ্ট হয়। সঞ্জয় আমার মেয়েকে খুবই মারধর করত। অভিযোগ জানানো হয়েছিল। আমরা মেয়ে সেই সময় খুব অসুস্থ হয়ে পড়েছিল। সঞ্জয় একদম ভাল নয়। ওকে ফাঁসি দেওয়া হোক। আমি আরজি করের অপরাধ নিয়ে কিছু বলব না। তবে মনে হয় না ও একা করেছে। ওর একা করার ক্ষমতা আছে বলে মনে হয় না।" আরও পড়ুন-আরজি করের বাইরে আন্দোলনরত চিকিৎসকদের হাতে রাখি বাঁধলেন নিরাপত্তায় মোতায়েন করা মহিলা পুলিশকর্মীরা, দেখুন

দেখুন ANI ভিডিয়ো

 

হাসপাতালের সিসিটিভি ফুটেজ দেখে পেশায় সিভিক ভলেন্টিয়ার সঞ্জয় রায়-কে গ্রেফতার করেছিল কলকাতা পুলিশ। হাইকোর্টের নির্দেশে আরজি কর মামলার তদন্তভার গিয়েছে সিবিআই-এর হাতে। ঘটনার দিন প্রচণ্ড মদ্যপান করায় সেভাবে কিছু মনে নেই বলে সিবিআই-এর কাছে দাবি করেছে ধৃত সঞ্জয়।

তাই এবার ধৃতের পলিগ্রাফ টেস্ট (Polygraph Test) করার দাবি জানিয়েছে সিবিআই। সোমবার শিয়ালদহ আদালত সিবিআই ধৃতের পলিগ্রাফ টেস্টের অনুমতি দেয় ।