RG Kar Accussed Sanjay Roy.jpg (Photo Credit: ANI/Twitter)

কলকাতা, ২৩ অগাস্ট: আরজি কর-কাণ্ডের (RG Kar) পর যতদিন এগোচ্ছে, জেরায় তত বিস্ফোরক তথ্য প্রকাশ করছে অভিযুক্ত সঞ্জয় রায়। এবার উঠে এল তেমনই একটি তথ্য। যেখানে ৯ অগাস্ট ঘটনার আগের দিন সঞ্জয় রায় (Sanjay Roy) নির্যাতিতা তরুণী চিকিৎসককে অনুসরণ শুরু করে। ওই তরুণী চিকিৎসকের সঙ্গে আরও ৪ জনকে ফলো করে সঞ্জয় রায়। সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখার পর এমন তথ্য সিবিআই আধিকারিকদের সামনে আসছে। একটি সর্বভারতীয় সংবাদমাধ্যমের তরফে প্রকাশ করা সূত্র অনুয়ায়ী, সঞ্জয় রায় গত ৮ অগাস্ট প্রায় সারাদিন ধরে নির্যাতিতা তরুণী চিকিৎসকের পিছু নিয়ে তাঁকে ফলো করে।

গত ৯ অগাস্ট রাত ১টা নাগাদ আরজি করের ওই চিকিৎসক পড়ুয়া (Kolkata Doctor Death) চেস্ট মেডিসিনের সেমিনার রুমে যান। পড়াশোনা এবং ঘুমের জন্যই তিনি সেমিনার রুমে যান রাত ১টা নাগাদ। এরপর ১০ অগাস্ট সকালে ওই চিকিৎসক পড়ুয়ার মৃতদেহ সেমিনার রুম থেকে উদ্ধার করা হয়। যে খবর প্রকাশ্যে আসতেই উত্তাল হয়ে ওঠে গোটা রাজ্য-সহ দেশ।

আরও পড়ুন: RG Kar Hospital: Sanjay Roy 'বিকৃত, পশুর প্রবৃতিযুক্ত পর্নোগ্রাফিতে আসক্ত মানুষ', বিস্ফোরক তথ্য আরজি কর-কাণ্ডের অভিযুক্তর বিরুদ্ধে

নির্যাতিতা তরুণী চিকিৎসককে ধর্ষণ, খুনের অভিযোগে গ্রেফতার করা হয় সিভিক ভলান্টিয়ার সঞ্জয় রায়কে। তবে ওই ঘটনায় সঞ্জয়ের সঙ্গে আর কেউ জড়িত রয়েছে কি না, সে বিষয়ে জোরদার তদন্ত শুরু করেছেন সিবিআই আধিকারিকরা।