Narendra Modi Visit West Bengal Tomorrow: রাজ্যজোড়া অশান্তির মাঝেই বাংলায় আসছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি
প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি (Photo: ANI)

কলকাতা, ১৪ ডিসেম্বর: নাগরিকত্ব আইনের (CAA) প্রতিবাদে উত্তাল হয়ে উঠেছে উত্তর-পূর্ব ভারত। যার রেশ থেকে বাদ নেই বাংলাও। এহেন অগ্নিগৰ্ভ পরিস্থিতির মধ্যেই আগামীকাল রবিবার রাজ্যে আসছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। পরশু ১৬ ডিসেম্বর ঝাড়খণ্ডে চতুর্থ দফার ভোটগ্রহণ। তাই এদিন ঝাড়খণ্ডের দুমকায় এক নির্বাচনী জনসভায় যোগ দিতে আসছেন প্রধানমন্ত্রী।

দিল্লি (Delhi) থেকে দুমকা যাওয়ার পথে অন্ডালে খুব অল্প সময়ের জন্য থামবেন তিনি। ৫ মিনিট সেখানে থাকবেন। প্রধানমন্ত্রীকে স্বাগত জানাতে বিমানবন্দরে যেতে পারেন রাজ্যপাল জগদীপ ধনকড় থেকে রাজ্যের মন্ত্রী মলয় ঘটক। এদিকে, সেই স্বল্প সময়ের অবকাশেই প্রধানমন্ত্রীর সঙ্গে দেখা করবে রাজ্য বিজেপির একটি প্রতিনিধিদল। এই সময়ের খবর অনুযায়ী রাজ্য বিজেপি সূত্রে খবর, এই প্রতিনিধিদলের নেতৃত্বে থাকবেন রাজ্য় বিজেপির সহ-সভাপতি বিশ্বপ্রিয় রায়চৌধুরী। এই সাক্ষাতে নাগরিকত্ব আইন ঘিরে রাজ্যের পরিস্থিতি সম্পর্কে প্রধানমন্ত্রীর কাছে পরামর্শ নেবেন তারা। আরও পড়ুন: Train Cancelled For CAA Protest: নাগরিকত্ব সংশোধনী আইনের বিরোধীতার প্রতিবাদে বাতিল একাধিক ট্রেন, জেনে নিন কোনগুলি

বিজেপির কেন্দ্রীয় সম্পাদক রাহুল সিনহা (Rahul Sinha) ইতিমধ্যেঈ মন্তব্য করেছেন, এমন অশান্তি চলতে থাকলে রাজ্যে রাষ্ট্রপতি শাসন ছাড়া অন্য পথ খোলা থাকবে না। এই প্রেক্ষাপটে নমোর সঙ্গে বিজেপি নেতাদের আগামিকালের সাক্ষাৎ বিশেষ তাৎপর্যপূর্ণ বলে মনে করছে রাজনৈতিক মহল।